Sunday , 11 April 2021
আপডেট
Home » গরম খবর » সরকার আন্দোলনকে দানা বাঁধতে দেবে না: এরশাদ
সরকার আন্দোলনকে দানা বাঁধতে দেবে না: এরশাদ

সরকার আন্দোলনকে দানা বাঁধতে দেবে না: এরশাদ

ডেস্ক রিপোর্ট : জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, শিক্ষার্থীদের আন্দোলন নিয়ে গ্রেফতারকৃতদের মুক্তি চেয়েছিলাম। কিন্তু এখনো মুক্তি দেওয়া হয়নি। সরকার কোনো আন্দোলনকে দানা বেঁধে উঠতে দেবে না।
পাঁচ দিনের সফরে রংপুরে এসে আজ শনিবার রংপুর সার্কিট হাউসে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন এইচ এম এরশাদ।
আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ প্রসঙ্গে প্রধানমন্ত্রীর বিশেষ দূত এরশাদ বলেন, বিএনপি নির্বাচনে আসবে কি না, সেটা বলতে পারব না। তারা আসতেও পারে, না-ও আসতে পারে। তবে আমরা নির্বাচন করব। যদি বিএনপি আসে, তবে আমরা আওয়ামী লীগের সঙ্গে জোটবদ্ধভাবে নির্বাচন করব। আর বিএনপি না এলে ৩০০ আসনে প্রার্থী দিয়ে নির্বাচন করব।
নিরাপদ সড়কসহ কয়েকটি দাবিতে শিক্ষার্থীদের আন্দোলন প্রসঙ্গে এইচ এম এরশাদ বলেন, আমি গ্রেফতারকৃতদের মুক্তি চেয়েছিলাম, এখনো দেয়নি। আজও গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে সরকারের ইচ্ছা কী, আমি জানি না। তবে আমার মনে হয় সরকার কোনো আন্দোলনকে দানা বেঁধে উঠতে দেবে না।
এরশাদ বলেন, আমরা রংপুরের সব আসন এবার চাই। রংপুরের মানুষ আমাদের ভোট দেবে, এটা নিশ্চিত। বৃহত্তর রংপুরের ২২টি আসনের মধ্যে শুধু পীরগঞ্জ আসন (প্রধানমন্ত্রীর শেখ হাসিনার আসন) ছাড়া আশা করি এ ২১টি আসনে আমরা জয়ী হব। এ ব্যাপারে অন্যরা কে কি করল, কে কি দাবি করল, তাতে আমাদের কিছু যায় আসে না।
তিনি আরও বলেন, রংপুর-৩ (সদর) আসনে আমি আজ থেকে নির্বাচনী প্রচার শুরু করলাম। এ আসন থেকে আমি বরাবরই নির্বাচিত হয়ে এসেছি। এবারও আমি এই আসন থেকে নির্বাচন করব। আমি যেন মরার সময় গর্ব করে বলতে পারি, রংপুরের মানুষ আমাকে ভোট দিয়েছে। তাদের ভালোবাসা নিয়ে আমি কবরে যেতে চাই।
এইচ এম এরশাদ শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত রংপুরের কুকরুল উচ্চবিদ্যালয়, সাহেবগঞ্জ উচ্চবিদ্যালয়, দর্শনা বাছিরন্নেছা স্কুল অ্যান্ড কলেজ, সদ্যপুষ্করিণী ইউনিয়নের মজিদা খাতুন ডিগ্রি কলেজ, মোমিনপুর উচ্চবিদ্যালয়, চন্দনপাট ইউনিয়নের শ্যামপুর ডিগ্রি কলেজ, হরিদেবপুর ইউনিয়নের হরিদেবপুর উচ্চবিদ্যালয়, খলেয়া ইউনিয়নের গঞ্জিপুর উচ্চবিদ্যালয় মাঠে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় করেন। এ সময় সঙ্গে ছিলেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের, মহাসচিব এ বি এম রুহুল আমীন হওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন বাবলু, মেজর (অব.) খালেদ আখতার, রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান, রংপুর মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস এম ইয়াসির, জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রাজ্জাক প্রমুখ।
এর আগে সকালে পাঁচ দিনের সফরে এরশাদ হেলিকপ্টারযোগে রংপুর স্টেডিয়ামে নামেন। সেখান থেকে সার্কিট হাউসে যান। তিনি ঈদুল আজহার দিন রংপুর কালেক্টরেট ঈদগাহ মাঠে পবিত্র ঈদের নামাজ আদায় করবেন এবং ঈদের দ্বিতীয় দিন ঢাকায় ফিরবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*