Sunday , 11 April 2021
আপডেট
Home » জাতীয় » বোরহানউদ্দিনে জাতির জনকের শাহাদাতবার্ষিকী পালিত
বোরহানউদ্দিনে জাতির জনকের শাহাদাতবার্ষিকী পালিত

বোরহানউদ্দিনে জাতির জনকের শাহাদাতবার্ষিকী পালিত

বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধি: ভোলার বোরহানউদ্দিনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী পালন করা হয়েছে ।
১৫ই অক্টোবর সকাল ৯টায় উপজেলা পরিষদ মিলনায়তনে কোরআন খতম ও দোয়া মোনাজাত মাধ্যমে দিবসটির সুচনা করা হয়। এরপর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্তর থেকে র‌্যালি বের হয়ে বাজার প্রদিক্ষন করে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে গিয়ে শেষ হয়। এরপর কমপ্লেক্স প্রাঙ্গনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ, শ্রমীকলীগসহ বিভিন্ন পেশাজীবি মানুষরা পুস্পস্তবক অর্পন শেষে ভবনের তৃতীয় তলায় মুক্তিযোদ্ধা কমান্ড ও সন্তান কমান্ডের অফিসে আলোচনা সভা করা হয়। সভা শেষে “রক্তাক্ত আগষ্ট“র কপি বিতরন করা হয়।
এরপর উপজেলা আওয়ামীলীগের আয়োজনে উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে দোয়া ও আলোচনা সভা শেষে দুপুরে ভোজের ব্যবস্থা করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি জসিমউদ্দিন হায়দার, সাধারন সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব রফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল কুদ্্দুস, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আহাম্মদ উল্ল্যাহ, যুগ্ন সম্পাদক আলহাজ্ব কামরুল আহসান চৌধুরী, যুগ্ন সম্পাদক আলহাজ্ব জসিম উদ্দিন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের সাস্থ বিষয়ক সম্পাদক ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারন সম্পাদক দীন ইসলাম রুবেল, উপজেলা যুবলীগ সভাপতি তাজউদ্দিন আহমেদ, সেচ্ছাসেবলীগের আহবায়ক মোহাম্মদ আলী হীরা, যুবলীগ সাধার সম্পাদ ইসমাইল খান,ছাত্রলীগ সভাপতি, সম্পাদকসহ বিভিন্ন স্তরের সাধারন জনগন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*