Sunday , 11 April 2021
আপডেট
Home » আপডেট নিউজ » সাফ সুজুকি কাপ ফুটবলের ট্রফি উন্মোচন
সাফ সুজুকি কাপ ফুটবলের ট্রফি উন্মোচন

সাফ সুজুকি কাপ ফুটবলের ট্রফি উন্মোচন

ক্রীড়া প্রতিবেদক : এশিয়ান গেমস ফুটবলে অনূর্ধ্ব-২৩ দলের অধিনায়ক ছিলেন জামাল ভূঁইয়া। ডেনমার্ক প্রবাসী এ মিডফিল্ডার এখন লাল-সবুজ জার্সিধারী দলের প্রাণভোমরা। তার দুর্দান্ত এক গোলেই কাতারকে হারিয়ে এশিয়ান গেমস ফুটবলের শেষ ষোলোতে উঠে ইতিহাস গড়েছে বাংলাদেশ।
অনূর্ধ্ব-২৩ দলের অধিনায়ক জামাল ভূঁইয়ার উপরই সাফ চ্যাম্পিয়নশিপে আস্থা রাখতে যাচ্ছেন জাতীয় দলের কোচ জেমি ডে। মঙ্গলবার শুরু হতে যাওয়া টুর্নামেন্টে তাকেই অধিনায়ক করা হতে পারে বলে বাফুফের একটি সূত্র জানিয়েছে।
২৯ আগস্ট শ্রীলংকার বিরুদ্ধে নীলফামারীতে ফিফা ফ্রেন্ডলি ম্যাচে একাদশে ছিলেন না জামাল ভূঁইয়া, নেমেছিলেন বদলি হিসেবে। ওই ম্যাচে অধিনায়ক ছিলেন মামুনুল ইসলাম। দ্বিতীয়ার্ধের মাঝামাঝি সময়ে মামুনুলকে উঠিয়ে নেয়ার পর বাকি সময় অধিনায়কত্ব করেছিলেন জামাল ভূঁইয়া’ই।
রোববার (২সেপ্টেম্বর) বিকালে তেজগাঁওয়ের উত্তরা মটরস সেন্টারে উম্মোচণ করা হয়েছে সাফ সুজুকি কাপের ট্রফি। সেখানে বাংলাদেশ দলের প্রতিনিধি হয়ে উপস্থিত ছিলেন জামাল ভুঁইয়া। অনুষ্ঠানে অধিনায়ককে পাঠাতে অনুরোধ করা হয়েছিল কোচ জেমি ডে’কে। কোচ জামাল ভূঁইয়াকে পাঠিয়েছেন। অন্য দলগুলোর মধ্যে শ্রীলংকার অধিনায়ক সুবাস মাধুসান উপস্থিত ছিলেন ট্রফি উম্মোচন অনুষ্ঠানে।
বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ও সাউথ এশিয়ান ফুটবল ফেডারেশনের (সাফ) সভাপতি কাজী মো. সালাউদ্দিন, উত্তরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মতিউর রহমান ট্রফি উম্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*