Tuesday , 20 April 2021
আপডেট
Home » আপডেট নিউজ » আনুষ্ঠানিকভাবে উন্মোচিত হলো সাফ চ্যাম্পিয়নশিপের লোগো
আনুষ্ঠানিকভাবে উন্মোচিত হলো সাফ চ্যাম্পিয়নশিপের লোগো

আনুষ্ঠানিকভাবে উন্মোচিত হলো সাফ চ্যাম্পিয়নশিপের লোগো

ক্রীড়া প্রতিবেদক : তৃতীয়বারের মত সাফ চ্যাম্পিয়নশিপের আয়োজক হয়েছে বাংলাদেশ। ইতিপুর্বে দুইবার আয়োজন করে একবার চ্যাম্পিয়ন হয়েছিল লাল সবুজের জার্সিধারীরা। ২০০৩ এবং ২০০৯ সালে দুটি সাফ চ্যাম্পিয়নশিপ বাংলাদেশে অনুষ্ঠিত হয়েছিল। ঘরের মাঠে অনুষ্ঠিত প্রথম আসরে বাংলাদেশ চ্যাম্পিয়ন হলেও দ্বিতীয়বার ব্যর্থ হয়েছিল। ১৫ বছর পর সেই ব্যর্থতা ঘোচানোর সুযোগ এসেছে স্বাগতিকদের সামনে।
(৪ সেপ্টেম্বর) মঙ্গলবার ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে উদ্বোধনী দিনে ভুটানের মুখোমুখি হবে বাংলাদেশ দল। স্বাগতিকদের প্রেরণা এশিয়ান গেমসে জামাল-সুফিলদের সেরা সাফল্য। আগামী বিশ্বকাপের অায়োজক কাতারকে হারিয়ে দিয়েছে বাংলাদেশের তরুণ ফুটবলাররা। সাফে খেলবে সেই দলটিই। আজ সোমবার বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাকক্ষে আনুষ্ঠানিকভাবে উন্মোচিত হয় সাফ চ্যাম্পিয়নশিপের লোগো।
এবারের আসরের প্রধান পৃষ্ঠপোষক সুজুকি। পাওয়ার স্পন্সর অ্যাননটেক্স। টুর্নামেন্টের নামকরণ করা হয়েছে সাফ সুজুকি কাপ-২০১৮ পাওয়ার্ড বাই অ্যাননটেক্স।
সোমবার দুপুরে আনুষ্ঠানিকভাবে সাফের এবারের আসরের লোগো উন্মোচন করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন ও সাফের সভাপতি কাজী সালাহউদ্দিন। এ সময় বাফুফের সিনিয়র সহ-সভাপতি ও সাফের টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান আব্দুস সালাম মুর্শেদী, অ্যাননটেক্স গ্রুপের ডিরেক্টর মো. আনোয়ারুল ইসলাম ফেরদৌস, উপদেষ্টা শ্যামল দত্ত, অফিসিয়াল গ্রাউন্ড রাইটস হোল্ডার অ্যাডটাচের সিইও নাওয়াজ,ও আবু নাইম সোহাগ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*