Tuesday , 20 April 2021
আপডেট
Home » আপডেট নিউজ » আইএফএ-২০১৮তে সর্বোচ্চ পুরস্কার পেয়েছে হুয়াওয়ে

আইএফএ-২০১৮তে সর্বোচ্চ পুরস্কার পেয়েছে হুয়াওয়ে

আজকের প্রভাত ডেস্ক : আইএফএ ২০১৮-এ সর্বমোট ১৩টি পুরস্কার জিতে নিয়েছে হুয়াওয়ে যার পেছনে রয়েছে হুয়াওয়ের প্রতিশ্রুতি এবং ক্রেতাদের জন্য বুদ্ধিদীপ্ত, ক্ষমতাসম্পন্ন ও উচ্চমানের ডিভাইস। আইএফএ ২০১৮-এর পুরস্কারপ্রাপ্ত কিরিন ৯৮০, হুয়াওয়ে এইআই কিউব, লোকেটর এবং হুয়াওয়ে পি২০ দৃষ্টি আকর্ষন করেছে আন্তর্জাতিক প্রযুক্তি বিষয়ক মিডিয়াগুলোর।
দুর্দান্ত কার্যক্ষমতা, শক্তির দক্ষতা, অবিশ্বাস্য দ্রুতগতিসম্পন্ন কিরিন ৯৮০ চিপসেট মোট ৭টি পুরস্কার জিতে নিয়েছে। এছাড়া মাল্টি-ফাংশনালিটি, কৃত্রিম বুদ্ধিমত্তার স্পিকার ও ফোরজি রাউটারের জন্য বিশেষভাবে আখ্যায়িত হয়েছে হুয়াওয়ে এআই কিউব।
কিরিন ৯৮০-এর জন্য ‘বেস্ট অব আইএফএ ২০১৮’ হিসেবে আখ্যায়িত করেছে জনপ্রিয় প্রযুক্তি বিষয়ক মিডিয়া অ্যান্ড্রয়েড অথোরিটি। একইভাবে কিরিন ৯৮০-এর জন্য ‘অ্যাডিটর্স চয়েজ’ ও ‘বেস্ট অব আইএফএ ২০১৮’ হিসেবে আখ্যায়িত করেছে ডিজিটাল ট্রেন্ডজ। চিপসেটের দ্রুতগতিকেই এখানে প্রাধান্য দিয়েছে মিডিয়াটি।
অসাধারণ ছবি ও ভিডিও ক্যাপচার করতে সমর্থ ৭এনএম প্রস্তুতপ্রণালীর উপর এসওসি ম্যানুফেকর্চাড প্রযুক্তির কিরিন ৯৮০ চিপসেটের জন্য হুয়াওয়েকে ‘বেস্ট অব আইএফএ ২০১৮’ হিসেবে আখ্যায়িত করেছে এক্সপার্ট রিভিউ।
কিরিন ৯৮০-এর জন্য ‘ইনোভেশন অ্যাওয়ার্ড’-এর বিষয়টিকে তুলে ধরেছে টিথ্রি। এখানে চিপসেটটির দ্রুতগতি, সর্বোৎকৃষ্ট ব্যাটারি লাইফ এবং চমৎকার ইউজার ইন্টারফেসকে প্রাধান্য দেয়া হয়েছে।
প্রশ্নের উত্তর দেয়া, স্মার্ট হোম ডিভাইসগুলো নিয়ন্ত্রণ, মিউজিক চালু এবং প্রায় ৫০,০০০ দক্ষতাসম্পন্ন লাইব্রেরির সুবিধাকে প্রাধান্য দিয়ে হুয়াওয়ে এআই কিউবের ‘বেস্ট স্মার্ট স্পিকার’ হিসেবে পুরস্কার পাওয়ার বিষয়টি তুলে ধরেছে টেকরাডার।
এছাড়া ‘বেস্ট অব আইএফএ ২০১৮’-কে তুলে ধরে হুয়াওয়ে এআই কিউবের অ্যালুমিনিয়াম ডায়াফ্রাম এবং ৪০০এমএল সাউন্ড ক্যাভিটিবিশিষ্ট দুর্দান্ত সাউন্ডের বিষয়টি বিশেষভাবে ব্যাখ্যা করেছে গিয়ার ডায়েরি। দীর্ঘ সময় ধরে পরিচালন ক্ষমতা ও স্ট্যান্ডবাই সময়সহ গ্লোবাল নেভিগেশন স্যাটেলাইট সিস্টেম স্ট্যান্ডার্ডের জন্য হুয়াওয়েকে ‘বেস্ট অব আইএফএ ২০১৮’ হিসেবে তুলে ধরেছে গ্যাজেটম্যাচ।
স্মার্ট এ্যান্ড কানেক্টেড ডিভাইস ও চমৎকার সাউন্ডের বিষয়টি তুলে ধরেছে টক অ্যান্ড্রয়েড। যুগান্তকারী ফিচারসমৃদ্ধ অপেক্ষাকৃত ছোট চিপসেটের জন্য কিরিন ৯৮০-কে আখ্যায়িত করেছে টেকস্পট।
আইএফএ ২০১৮-এ ইউরোপিয়ান ইমেজ এ্যান্ড সাউন্ড অ্যাসোসিয়েশন (ইআইএসএ) থেকে পুরস্কৃত হয়েছে। সেরা মান, দৃষ্টিনন্দন নকশা ও উচ্চমাত্রার কর্মক্ষমতার জন্য হুয়াওয়ে পি২০ প্রো-কে ‘ইআইএসএ বেস্ট স্মার্টফোন ২০১৮-২০১৯’ হিসেবে ভূষিত করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*