Sunday , 11 April 2021
আপডেট
Home » আপডেট নিউজ » বিক্রয় থেকে মার্কিন ব্র্যান্ড ফোর্ড গাড়ি কিনলেই ৫০ হাজার টাকা ডিসকাউন্ট
বিক্রয় থেকে মার্কিন ব্র্যান্ড ফোর্ড গাড়ি কিনলেই ৫০ হাজার টাকা ডিসকাউন্ট

বিক্রয় থেকে মার্কিন ব্র্যান্ড ফোর্ড গাড়ি কিনলেই ৫০ হাজার টাকা ডিসকাউন্ট

আজকের প্রভাত প্রতিবেদক : বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস বিক্রয় থেকে বিশ্বখ্যাত মার্কিন ব্র্যান্ড ফোর্ডের গাড়ি কিনলেই গ্রাহকরা পাবেন ৫০,০০০ টাকা ডিসকাউন্ট। আজ ৪ অক্টোবর, বৃহস্পতিবার রাজধানীর কারওয়ান বাজারে অবস্থিত দি ডেইলি স্টার সেন্টারের তৌফিক আজিজ সেমিনার হলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বিক্রয় এবং বাংলাদেশে ফোর্ড গাড়ির একমাত্র আমদানিকারক প্রতিষ্ঠান এজি অটোমোবাইলস-এর মধ্যে এ সংক্রান্ত একটি সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষর হয়।
এ অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বিক্রয় ডট কম-এর হেড অব ভেহিকেলস ইসা আবরার আহমেদ; বিক্রয় ডট কম-এর কী অ্যাকাউন্ট ম্যানেজার অব ভেহিকেলস মিজান খান, এজি অটোমোবাইলস-এর অপারেশনস ডিরেক্টর ইউসুফ আমান, এজি অটোমোবাইলস-এর ডিজিএম আবু নাসের মাহমুদ এবং ব্র্যান্ড ম্যানেজার তুলি তারিক।
বিক্রয় ভেহিকেলস এ আছে ৬,০০০ এরও বেশি গাড়ির বিজ্ঞাপন। বিক্রয় সাধারণত ব্যবহৃত ও রিকণ্ডিশনড গাড়ির জন্য জনপ্রিয় হলেও এখানের প্রায় ২৫% নতুন গাড়ির বিজ্ঞাপন রয়েছে। গ্রাহকরা বর্তমানে ফোর্ড ব্র্যান্ডের “ইকোস্পোর্ট” এবং “রেঞ্জার” মডেলের গাড়িগুলো বিক্রয় থেকে কিনতে পারবেন এবং কিনলেই পাবেন ৫০,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট। খুব শীঘ্রই আরো নতুন মডেলের গাড়ী যুক্ত হবে। ফোর্ড ব্র্যান্ডের গাড়ি খুঁজে পেতে ভিজিট করুন- bikroy.com/FordBangladesh.
বিক্রয় ডট কম-এর হেড অব ভেহিকেলস জনাব ইসা আবরার আহমেদ বলেন, বিশ্বখ্যাত মার্কিন গাড়ি নির্মাণকারী প্রতিষ্ঠান ফোর্ড মোটর কোম্পানি’র ফোর্ড গাড়ি ইতোমধ্যে বাংলাদেশের গ্রাহকদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। গ্রাহকদের আগ্রহের তাগিদেই আমরা ফোর্ড-এর সাথে যুক্ত হয়ে আকর্ষণীয় অফার নিয়ে এসেছি। বিক্রয় ডট কম-এ বাংলাদেশের সবচেয়ে বেশি গাড়ির তালিকা রয়েছে এবং সাড়ে তিন লাখেরও বেশি ব্যবহারকারী তাদের পরবর্তী গাড়িটি কিনতে বিক্রয় ডট কম ভিজিট করেন। আমরা আশা করি, এই অফার গ্রাহকদের সত্যিকার অর্থেই উপকৃত করবে।
এজি অটোমোবাইলস-এর অপারেশনস ডিরেক্টর ইউসুফ আমান বলেন, বিশ্বস্ত গাড়ির ব্র্যান্ড হিসেবে ফোর্ড তার গ্রাহকদের জন্য নতুন সব সেবা নিয়ে আসার চেষ্টা করে। তার অংশ হিসেবে ঘরে বসেই পছন্দের ফোর্ড গাড়ির কেনার সুযোগ করে দিতে আমরা বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ও বিশ্বস্ত মার্কেটপ্লেস বিক্রয়-এর সাথে যুক্ত হয়েছি। আমাদের এই যাত্রায় বিক্রয়কে পাশে পেয়ে আমরা সত্যিই আনন্দিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*