Wednesday , 14 April 2021
আপডেট
Home » খেলাধুলা » ৫০ টাকার টিকেট কিনে ২০০ টাকা ফেরত পেলেন দর্শকরা
৫০ টাকার টিকেট কিনে ২০০ টাকা ফেরত পেলেন দর্শকরা

৫০ টাকার টিকেট কিনে ২০০ টাকা ফেরত পেলেন দর্শকরা

ক্রীড়া প্রতিবেদক : সিলেট জেলা স্টেডিয়ামে শুরু হয়েছে বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টের পঞ্চম আসর। গ্রুপ পর্বের শেষ খেলায় শুক্রবার (৫ অক্টোবর) শক্তিশালী ফিলিপাইনের মুখোমুখি হয়েছিল স্বাগতিক বাংলাদেশ দল। লাল সবুজের জার্সিধারীদের খেলা দেখতে উপচে পড়েছিল দর্শক। যে কারণে অনেকে টিকেট কিনেও মাঠে ঢুকতে পারেনি।
সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় এদিন স্টেডিয়ামের গ্যালারী ছিল কানায় কানায় পূর্ণ। তবুও ধাক্কাধাক্কি এবং টিকেট প্রত্যাশীদের ভীড়ের কারণে টিকেট কিনেও অনেকে খেলা দেখা থেকে বঞ্চিত হয়েছেন। মাঠের বাইরে হাজার হাজার মানুষের ভীড় জমে যাওয়ায় নিরাপত্তাজনিত কারণে সবগুলো গেইট বন্ধ করে দেওয়া হয়।
যারা টিকেট কিনেও মাঠে ঢুকতে পারেননি তাদের উদ্দেশ্যে খেলা শুরুর আগেই বক্তব্য রাখেন বাফুফের কেন্দ্রীয় সদস্য, সিলেট ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও জেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাক মাহি উদ্দিন আহমদ সেলিম। তিনি প্রথমেই এ ঘটনার জন্য দু:খ প্রকাশ করেন। পরবর্তীতে যারা টিকেট কিনেও খেলা দেখতে পারেননি তাদের উদ্দেশ্যে সেলিম বলেন, আপনারা যারা টিকেট কিনেও খেলা দেখতে পারেননি তাদের টিকেট আমি ফেরত নেব এবং যারা ৫০ টাকার টিকেট কিনেছিলেন তাদেরকে ১০০ টাকা করে ফেরত দেব।
একথার প্রেক্ষিতে শুক্রবার খেলা শেষে অনেকেই টিকেট নিয়ে স্টেডিয়ামের সামনে এসে টাকা ফেরত চান। মাহি উদ্দিন সেলিম তাদেরকে তার অফিস কক্ষে নিয়ে প্রত্যেক ৫০ টাকার টিকেট ক্রয়কারীকে ১০০ টাকা দিয়ে টিকেট ফেরত নেন।
বাফুফে সদস্য সেলিম জানিয়েছেন, যারা শুক্রবার টিকেট ফেরত দিতে পারেন নি, তাদেরকে ৫০ টাকার টিকেট ফেরত দিয়ে ২০০ টাকা নেওয়ার আহবান জানিয়েছেন। শুধুমাত্র যারা টিকেট কিনেছিলেন তাদেরকেই টাকা দেওয়া হবে, যারা সৌজন্য টিকেট পেয়েছেন তাদেরকে নয়। এছাড়া তিনি বঙ্গবন্ধু গোল্ডকাপের সিলেট পর্বের শেষ ম্যাচ নেপাল বনাম তাজিকিস্তানের খেলাটি মাঠে এসে উপভোগ করার জন্য সিলেটের ক্রিড়ামোদী দর্শকদের অনুরোধ জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*