Friday , 23 April 2021
আপডেট
Home » আপডেট নিউজ » দুই বছরের জন্য মানবিক ঢাকা সোসাইটির নতুন কমিটি

দুই বছরের জন্য মানবিক ঢাকা সোসাইটির নতুন কমিটি

আজকের প্রভাত প্রতিবেদক : পরিচ্ছন্ন, স্মার্ট, আধুনিক ঢাকা গড়ার প্রত্যয়ে প্রতিষ্ঠিত মানবিক ঢাকা সোসাইটি’র পূর্ণাঙ্গ নতুন কমিটি গঠন করা হয়েছে। দুই বছরের জন্য এ কমিটি গঠন করা হয়। ১৭১ বিশিষ্ট কমিটির ঢাকা মহানগর উত্তরের সভাপতি সোহেল হোসেন এবং সাধারণ সম্পাদক সালেহ আহমেদ হৃদয়কে মনোনিত করা হয়।
(৬ অক্টোবর) শনিবার, মানবিক ঢাকার চেয়ারম্যান জননেতা আদম তমিজী হক-এর নির্দেশে মানবিক ঢাকা মহানগর উওর এর কমিটি গঠন করা হয়।
১৭১বিশিষ্ট কমিটি দুই বছরের জন্য তাদের কর্মসূচী পরিচালনা করবে।
কমিটি গঠনকালে মানবিব ঢাকা’র ঢাকার কেন্দ্রীয় কার্যালয়ে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক নুরুল ইসলাম বাদশা, কেন্দ্রীয় যুগ্ম সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম বিদ্যুৎ, ঢাকা মহানগর উওরের নব গঠিত সভাপতি সোহেল হোসেন এবং সাধারণসম্পাদক সালেহ আহমেদ হৃদয়।
ঢাকা মহানগর উওরের সাধারণ সম্পাদক সালেহ আহমেদ হৃদয় বলেন, প্রধানমন্ত্রীর ডিজিটাল দেশ গড়ার প্রচেষ্টায় মানবিক ঢাকার স্বপ্নদ্রষ্টা মানবতার সেবায় নিবেদিত জননেতা আদম তমিজী হক ডিজিটাল বাংলাদেশের মানবিক ঢাকার পরিবর্তনের যে হাল ধরেছেন আমরা তার দায়িত্ব পালন করব। সমাজের সকল শ্রেণীর মানুষের পাশে থাকবে মানবিক ঢাকা।
তিনি বলেন, স্মার্টসিটি, ডিজিটাল ঢাকা গড়তে মানুষের জন্য কাজ করতে প্রতিনিয়ত ছুটে চলছে আদম তমিজী হক। মহৎ কাজের উদ্যোগে সমাজের নগরীর, তরুন-তরুনী, বৃদ্ধ সকলের কাছে মতামত ও পরামর্শ শুনতে, কেমন হতে পারে বর্তমান ঢাকা? সমাধান খুঁজে বের করে বর্তমান সময়ে ঢাকাসহ সারাদেশে ব্যাপক ইতিহাসের উজ্জ্বল নক্ষত্র হয়ে জনসাধারনের নজরে এবং হৃদয়ে জায়গা করে নিয়েছে আদম তমিজী হক ।
সে যে উদ্যোগ গ্রহণ করেছেন ঢাকা নগরীর কল্যাণ সুনিশ্চিত বলেও উল্লেখ করেন সালেহ আহমেদ হৃদয়।
উল্লেখ্য মানবিক ঢাকা সোসাইটির উল্লেখযোগ্য কাজ হল স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি, সুবিধা বঞ্চিতদের জন্য নির্মিত স্বাস্থ্য সম্মত টয়লেট, ছিন্নমূল শিশু কিশোরদের জন্য মানবিক স্কুল তৈরী করা।
তারই ধারাবাহিতায় মানবিক ঢাকার সমাজ ও মানুষের জীবনযাত্রায় নতুন চমক আনতে শুরু করছে ব্যবসায়ী, রাজনীতিবীদ ও সমাজসেবক আদম তমিজী হক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*