Tuesday , 20 April 2021
আপডেট
Home » আপডেট নিউজ » হুয়াওয়ে ডিভাইস বাংলাদেশের নতুন কান্ট্রি ডিরেক্টর কেলভিন ইয়াং
হুয়াওয়ে ডিভাইস বাংলাদেশের নতুন কান্ট্রি ডিরেক্টর কেলভিন ইয়াং

হুয়াওয়ে ডিভাইস বাংলাদেশের নতুন কান্ট্রি ডিরেক্টর কেলভিন ইয়াং

আজকের প্রভাত ডেস্ক : বাংলাদেশে হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপের নতুন কান্ট্রি ডিরেক্টর হিসাবে কেলভিন ইয়াংকে নিয়োগ দিয়েছে প্রযুক্তিপণ্য ও স্মার্টফোন নির্মাতা শীর্ষস্থানীয় এ প্রতিষ্ঠানটি। কেলভিন ঢাকা থেকে হুয়াওয়ে বিজনেস গ্রুপের বিভিন্ন কার্যক্রম পরিচালনা করবেন এবং কৌশলগত পরিকল্পনা প্রদান করবেন। এর আগে কেলভিন তিউনিসিয়ায় হুয়াওয়ে ডিভাইসের কান্ট্রি ডিরেক্টর হিসেবে দায়িত্ব পালন করেছেন। ২০১০ সালে প্রতিষ্ঠানটিতে যোগ দেওয়ার পর তিনি তিউনিসিয়া এবং চিনে বিভিন্ন দায়িত্ব পালন করেন। চিনের হুনান ইউনিভার্সিটি থেকে প্রাতিষ্ঠানিক শিক্ষালাভ করেন তিনি।
বিশ্বের শীর্ষস্থানীয় ব্র্যান্ড হিসেবে হুয়াওয়ের এগিয়ে যাওয়ার এ সময়ে কেলভিনের দায়িত্বগ্রহণ প্রতিষ্ঠানটির ব্যবসাকে আরো সমৃদ্ধ করবে বলে আশা করা যাচ্ছে।
হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ :
বিশ্বের প্রায় ১৭০টির বেশি দেশে ও স্থানে হুয়াওয়ে সৃষ্টিশীল আইটি পণ্য, সেবা ও সল্যুশনস ব্যবহার হয় যা বিশ্বের মোট জনসংখ্যার এক-তৃতীয়াংশ মানুষকে সেবা দিচ্ছে। যুক্তরাষ্ট্র, জার্মানি সুইডেন, রাশিয়া, ভারত ও চীনে হুয়াওয়ের মোট ১৪টি গবেষণা ও উন্নয়ন (আরএন্ডডি) সেন্টার রয়েছে। হুয়াওয়ের তিনটি বিজনেস ইউনিটের মধ্যে হুয়াওয়ে কনজ্যুমার বিজি যারা কাজ করে স্মার্টফোন, পিসি, ট্যাবলেট, পরিধানযোগ্য ডিভাইস এবং ক্লাউড সেবা নিয়ে। বিশ্বব্যাপি টেলিকম খাতে ৩০ বছরের অভিজ্ঞতার উপর প্রতিষ্ঠিত হুয়াওয়ের নেটওয়ার্ক এবং একইসঙ্গে গ্রাহকদের অত্যাধুনিক প্রযুক্তির সঙ্গে পরিচয় করিয়ে দেয়ার ব্যাপারে প্রতিষ্ঠানটি দৃঢ়-প্রতিজ্ঞ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*