Sunday , 11 April 2021
আপডেট
Home » তথ্য ও প্রযুক্তি » আইএসও সনদ পে‌লো র‌বি
আইএসও সনদ পে‌লো র‌বি

আইএসও সনদ পে‌লো র‌বি

আজকের প্রভাত প্রতিবেদক : দেশের শীর্ষ ডিজিটাল সেবা প্রদানকারী কোম্পানি রবি’কে কোয়ালিটি ম্যানেজমেন্ট সিস্টেমের ওপর আন্তর্জাতিক মানের সনদ আইএসও ৯০০১: ২০১৫ প্রদান করেছে ইন্টারটেক বাংলাদেশ। দেশে টেলিযোগাযোগ কোম্পানি হিসেবে রবিই প্রথম এ সম্মানসূচক সার্টিফিকেট অর্জন করলো।
সম্প্রতি রাজধানীর গুলশানে রবি কর্পোরেট অফিসে ইন্টারটেক বাংলাদেশের কান্ট্রি ম্যানেজিং ডিরেক্টর সন্দ্বীপ দাস রবি’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদের কাছে আইএসও ৯০০১:২০১৫ সনদ হস্তান্তর করেন।
এ সময় রবি’র চিফ ফিনান্সিয়াল অফিসার রনি তোহমি, কর্পোরেট প্রসেস ইমপ্রুভমেন্ট অ্যান্ড কমপ্লায়েন্স’র (সিপিআইসি) ভাইস প্রেসিডেন্ট মোহাম্মাদ সুলতান মাহমুদ এবং সিপিআইসি’র অন্যান্য কর্মকতারা উপস্থিত ছিলেন।
রবি যে সফলভাবে কোয়ালিট ম্যানেজমেন্ট সিস্টেম বাস্তবায়ন করছে এ সনদ তারই প্রতিফলন। আন্তর্জাতিক মান অনুসরণ করে অপারেটরটির সাফল্য যাচাই করা হয়েছে। গত দশ বছর ধরে রবি এই মান বজায় রেখে চলেছে।
কোয়ালিটি ম্যানেজমেন্ট সিস্টেমের স্বীকৃতি হিসেবে আইএসও ৯০০১ একটি বৈশ্বিক সনদ। গ্রাহক ও অন্যান্য অংশীজনদের চাহিদা মেটাতে সঠিক ও মানসম্পন্ন পণ্য বা সেবা প্রদান এবং ক্রমোন্নতির ক্ষেত্রে এ স্বীকৃতি সহায়ক ভূমিকা পালন করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*