Sunday , 11 April 2021
আপডেট
Home » আপডেট নিউজ » বাংলালিংক ও আইপে-এর চুক্তি স্বাক্ষর
বাংলালিংক ও আইপে-এর চুক্তি স্বাক্ষর

বাংলালিংক ও আইপে-এর চুক্তি স্বাক্ষর

আজকের প্রভাত প্রতিবেদক : বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক গ্রাহকদেরকে সহজে কেনাকাটার ক্ষেত্রে ডিজিটাল মাধ্যমে অর্থ পরিশোধের সুযোগ দেওয়ার উদ্দেশ্যে দেশের প্রথম ডিজিটাল সার্ভিস ওয়ালেট প্রোভাইডার আইপে-এর সাথে চুক্তিবদ্ধ হয়েছে। বাংলালিংক-এর এক্টিং চিফ কমার্শিয়াল অফিসার রিতেশ কুমার সিং ও আইপে সিস্টেমস লিমিটেডের সিইও জাকারিয়া স্বপন বাংলালিংক-এর প্রধান কার্যালয়ে আয়োজিত এক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রতিষ্ঠান দুইটির পক্ষ থেকে এই চুক্তি স্বাক্ষর করেন।
উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলালিংক-এর ডিজিটাল বিসনেস ও গ্লোবাল পার্টনারশীপ ডিরেক্টর গৌরব কাক্কর, বাংলালিংক-এর হেড অফ ডিজিটাল ডিস্ট্রিবিউশন রাশেদ মোসলেম, বাংলালিংক-এর ডিজিটাল ডিস্ট্রিবিউশন ম্যানেজার মো. আরিফুল হক, আইপে সিস্টেমস লিমিটেডের হেড অফ বিজনেস এ্যান্ড স্ট্র্যাটেজি মো. আবুল খয়ের চৌধুরী, আইপে সিস্টেমস লিমিটেডের হেড অফ কম্যুনিকেশন এ্যান্ড মিডিয়া মো. মুনতাসির, আইপে সিস্টেমস লিমিটেডের হেড অফ মার্কেট অপারেশন্স মো. ফাহিম হোসেন ও আইপে সিস্টেমস লিমিটেডের স্ট্র্যাটেজিক বিজনেস ডেভেলপমেন্ট এ্যান্ড পার্টনারশিপ ম্যানেজার সৈয়দ তাসলিম মাহমুদ।
এই চুক্তি অনুসারে, বাংলালিংক ও আইপে সম্মিলিতভাবে বাংলালিংক গ্রাহকদের বিভিন্ন ডিজিটাল সেবার ক্রয়ের জন্য অর্থ সহজে পরিশোধের সুবিধা দিতে উদ্যোগ গ্রহণ করবে। এর ফলে বাংলালিংক-এর গ্রাহকরা আইপে ব্যবহার করে ডিজিটাল টাপ পয়েন্ট, মাই বাংলালিংক অ্যাপ ও বাংলালিংক-এর ওয়েবসাইটের মাধ্যমে তাদের মোবাইল ব্যালান্স রিচার্জ করতে পারবেন। এছাড়া আইপে-এর মাধ্যমে বাংলালিংক ওয়ালেট রিফিলসহ বাংলালিংক-এর ওয়েবসাইট, ই-শপ ও বাংলালিংক ওয়াক-ইন-সেন্টার থেকে বিভিন্ন পণ্য ও সেবা ক্রয় করা যাবে।
বাংলালিংক-এর এক্টিং চিফ কমার্শিয়াল অফিসার রিতেশ কুমার সিং বলেন, আইপে সিস্টেমস লিমিটেডের সাথে চুক্তিবদ্ধ হতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। একটি গ্রাহক-বান্ধব প্রতিষ্ঠান হিসেবে আমরা বিশ্বাস করি, এই উদ্যোগটি গ্রাহকদের আইপে-এর মাধ্যমে সহজে অর্থ পরিশোধ করে আমাদের সেবা পেতে সাহায্য করবে। গ্রাহকদের সুবিধাকে প্রাধান্য দিয়ে বাংলালিংক কীভাবে একটি ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান হিসেবে এগিয়ে যাচ্ছে, তা এই উদ্যোগের মাধ্যমে প্রতিফলিত হয়।
আইপে সিস্টেমস লিমিটেডের সিইও জাকারিয়া স্বপন বলেন, বাংলালিংক-এর মতো একটি স্বনামধন্য প্রতিষ্ঠানের সাথে চুক্তিবদ্ধ হতে পারা আমাদের জন্য অত্যন্ত গর্বের একটি বিষয়। আমরা আশা করি, এই উদ্যোগ বাংলালিংক গ্রাহকদেরকে বিশেষভাবে উপকৃত করবে, কারণ এর মাধ্যমে আইপে ব্যবহার করে গ্রাহকরা সহজেই বাংলালিংক-এর বিভিন্ন সেবার জন্য অর্থ পরিশোধ করতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*