Tuesday , 20 April 2021
আপডেট
Home » আপডেট নিউজ » আসুস ল্যাপটপ নিয়ে এলো বিশেষ “সেলিব্রেট এভ্‌রি ডিল” অফার
আসুস ল্যাপটপ নিয়ে এলো বিশেষ “সেলিব্রেট এভ্‌রি ডিল” অফার

আসুস ল্যাপটপ নিয়ে এলো বিশেষ “সেলিব্রেট এভ্‌রি ডিল” অফার

আজকের প্রভাত প্রতিবেদক : তাইওয়ানিজ টেকনোলজি ব্র্যান্ড আসুস ল্যাপটপে এলো বিশেষ “সেলিব্রেট এভ্‌রি ডিল” অফার। এ অফারের আওতায় আসুসের যে কোন মডেলের ল্যাপটপ কিনেই পাওয়া যাবে স্ক্র্যাচ কার্ড। স্ক্র্যাচ কার্ড এ থাকছে নিশ্চিত পুরষ্কার- আসুস এর শক্তিশালী রাউটার, পেনড্রাইভ, টিশার্ট কিংবা পাওয়ার স্ট্রিপ পাওয়ার সুযোগ।
চলতি মাসে আসুস বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে নতুন অনেক গুলো ল্যাপটপ। ইন্টেল আর এএমডি প্রসেসর সহ আসুস এর প্রায় দুই শতাধিক মডেল এর ল্যাপটপ পাওয়া যাচ্ছে দেশের বাজারে।
আগ্রহী ক্রেতারা বিভিন্ন কনফিগারেশন আর পছন্দ মতন রঙ অনুযায়ী আসুসের ল্যাপটপ বেছে নিতে পারবেন। দেশব্যাপী আসুস এর এই অফার চলবে ৫ নভেম্বর পর্যন্ত।
আসুসের নতুন অনেক গুলো মডেলের ল্যাপটপ সম্প্রতি বাজারে এসেছে নতুন আসুস এক্স ৪০৭/৫০৭ ল্যাপটপ গুলো ডিজাইন করা হয়েছে মডার্ন সব ফিচার নিয়ে। হালকা গড়ন, ন্যানো এজ ডিসপ্লে, ফিঙ্গার প্রিন্ট, ফাস্ট চার্জিং আর ডুয়েল স্টোরেজ ডিজাইন এর ল্যাপটপ গুলি নিত্য ব্যবহারে যোগ করবে নতুন মাত্রা। এর দাম ২৪০০০ টাকা থেকে শুরু। আসুস ই সিরিজে যোগ হয়েছে নতুন কনফিগারেশন ও রঙ। ছোট আকারের এই ল্যাপটপ গুলো দীর্ঘ ব্যাটারি ব্যাকআপ ফিচার নিয়ে বিশেষ ভাবে তৈরি। ই সিরিজ পাওয়া যাবে ২৬,০০০ টাকা থেকে। ভিভোবুক এস সিরিজের নতুন নোটবুক এস ৫৩০ তে যোগ হয়েছে ৫ টি রঙ। স্টাইলিশ এই ল্যাপটপ গুলোতে থাকছে প্রিমিয়াম ফিচার আর অত্যাধুনিক কনফিগারেশন। ভিভোবুক এস সিরিজ এর মূল্য ৪৭,০০০ টাকা থেকে শুরু। আসুস এর প্রিমিয়াম আল্ট্রাবুক সিরিজ জেনবুকও যোগ হয়েছে নতুন কনফিগারেশন এর ল্যাপটপ। আসুস জেনবুক সিরিজ এর মূল্য ৪২,৩০০ টাকা শুরু। স্টাইলিশ ফ্লিপ-ল্যাপটপ ভিভোবুক ফ্লিপ ও জেনবুক ফ্লিপ সিরিজ ল্যাপটপ গুলি আসুস এর টাচ স্ক্রিন সহ ৩৬০ ডিগ্রি পর্যন্ত বাঁকিয়ে ট্যাবলেট মুডেও ব্যাবহার করা যায়। ৩৩০০০ টাকা থেকে শুরু করে আসুসের ফ্লিপ সিরিজ পাওয়া যাবে।
এ ছাড়াও গেমারদের জন্য আসুস এর গেমিং সিরিজ “টাফ” ও রিপাবলিক অফ গেমারস (আরওজি) -এ থাকছে বিভিন্ন কনফিগারেশনের ল্যাপটপ।
দেশের আসুসের ল্যাপটপে থাকছে ২ বছরের আন্তর্জাতিক বিক্রয়োত্তর সেবা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*