Wednesday , 14 April 2021
আপডেট
Home » আপডেট নিউজ » চট্টগ্রামের বাজারে এলো ফুসোর প্রাইম মুভার

চট্টগ্রামের বাজারে এলো ফুসোর প্রাইম মুভার

আজকের প্রভাত প্রতিবেদক : এশিয়ার অন্যতম শীর্ষ বাণিজ্যিক গাড়ি প্রস্তুতকারক মিৎসুবিশি ফুসো ট্রাক এন্ড বাস কর্পোরেশন (এমএফটিবিসি) এর সম্প্রতি চট্টগ্রামের প্রখ্যাত সামাজিক প্রতিষ্ঠান চট্টগ্রাম ক্লাবে অভিজাত গ্রাহক সম্মেলনের অনুষ্ঠিত হয়। দেশের শীর্ষস্থানীয় বাণিজ্যিক গাড়ি বিপণনকারী প্রতিষ্ঠান র‌্যানকন ট্রাকস এবাসেস লিমিটেড (আরটিবিএল) গ্রাহকদের জন্য এই ‘ফুসো সন্ধ্যা’র আয়োজন করে। এই ইভেন্টে ফুসো তাদের ট্রাক, টিপার, প্রাইম মুভার, আরএমসি, যাত্রিবাহী বাসসহ এফজেড ৪০২৮টিটি প্রাইম মুভার বাণিজ্যিক যানের বহুমুখী পরিসরের কার্যক্রম প্রদর্শন করে। ২৮০ অশ্বক্ষমতার উদ্ভাবনী ও আধুনিক বৈশিষ্ট্যের ইঞ্জিনের জন্য এটি খুব নির্ভরযোগ্য ও জ্বালানী সাশ্রয়ী প্রাইম মুভার হিসেবে পছন্দনীয়।
এই গাড়ির উন্মোচনী অনুষ্ঠানে আরটিবিএল-এর সিইও জনাব শেখ নুর-উল-আলম বলেন, বন্দর নগরী চট্টগ্রাম বিভিন্ন ব্যবসার মধ্যেদিয়ে বাংলাদেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। ফুসোর সকল উচ্চ কার্যক্ষম গাড়িগুলো তাদের অত্যাধুনিক সুবিধা প্রদানের মধ্যদিয়ে অধিক মুনাফা অর্জনে অবদান রাখবে। এই গাড়িগুলোর সর্বোচ্চ সুবিধাপ্রদায়ী বৈশিষ্ট্য হলো জ্বালানী সাশ্রয়ী, নির্ভরযোগ্যতা, স্থায়িত্ব ও নিরাপত্তা। আমরা আশা করি চট্টগ্রামের বাজারে আমরা অল্প সময়ের মধ্যে আরও অনেক গাড়ি আমাদের পোর্টফোলিওতে অন্তর্ভূক্ত করতে পারব।
র‌্যানকনের বিভাগীয় পরিচালক (অটোমোটিভ ডিভিশন-১) জনাব মোহাম্মদ মঈনুল ইসলাম বলেন, আমরা আমাদের গাড়িগুলো নিয়ে অত্যন্ত উচ্ছ¡সিত। এগুলো এক নতুন মাত্রা যোগ করবে। এগুলোর মধ্যে অনেক চমৎকার বৈশিষ্ট্য সংযোজিত হয়েছে যা পৃথিবীর যেকোনো প্রান্তের ব্যবসায়িক প্রতিযোগীদের চেয়ে অনন্য।
ফুসো গাড়ির গ্রাহকদের সন্তোষজনক অভিজ্ঞতা ও সেবা প্রদান নিশ্চিত করার জন্য আরটিবিএল তাদের বিশ্বমানের সার্ভিস সেন্টার চট্টগ্রামের অক্সিজেনে প্রতিষ্ঠা করেছে। তাদের সেবাসমূহ ফুসোর আন্তর্জাতিক সেবামানের ভিত্তিতে দক্ষ মেকানিক ও উন্নত সার্ভিস টুলের মাধ্যমে নিশ্চিত করা হবে। খুচরা যন্ত্রাংশ ক্রয়ের জন্য দেশভিত্তিক সার্ভিস সেন্টারে সবসময় প্রয়োজনীয় যন্ত্রাংশের মজুত নিশ্চিত করা হবে।
ফুসো ব্র্যান্ডের ট্রাক এবং বাস এর জন্য বাংলাদেশের অনুমোদিত পরিবেশক হিসেবে র‌্যানকন ট্রাক এন্ড বাস লিমিটেড আমদানীকারক ও পরিবেশক হিসেবে সকল মডেলের গাড়ি বাজারজাতকরনে জন্য নিয়োজিত থাকবে।
র‌্যানকন ট্রাকস এন্ড বাসেস লিমিটেডের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ ৮০ জনের অধিক সম্মানিত অতিথি ও অংশগ্রহণকারী উক্ত গ্রাহক মিলন ও গাড়ীর উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*