Tuesday , 20 April 2021
আপডেট
Home » আপডেট নিউজ » কোদোমো’র পণ্য পাওয়া যাবে দারাজে
কোদোমো’র পণ্য পাওয়া যাবে দারাজে

কোদোমো’র পণ্য পাওয়া যাবে দারাজে

আজকের প্রভাত প্রতিবেদক : কোদোমো’র পণ্য পাওয়া যাবে দারাজে এখন থেকে ই-কমার্স প্রতিষ্ঠান দারাজে মিলবে বিশ্বখ্যাত জাপানি শিশু প্রসাধনী ‘কোদোমো’র পণ্য। সম্প্রতি আলিবাবা গ্রুপ অধিকৃত দারাজ বাংলাদেশের সঙ্গে কোদোমো’র অনলাইন বাজারজাতকরণের একটি চুক্তি স্বাক্ষর হয়।
পেন্টাগন ইন্টারন্যাশনাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক অন্তু করিম ও দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদুল হক নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন।
পেন্টাগন ইন্টারন্যাশনাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক অন্তু করিম বলেন, সারাবিশ্বের শিশুদের নানা ধরনের প্রসাধনী তৈরিতে অন্যতম সেরা ব্র্যান্ড হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করেছে কোদোমো। পেন্টাগন ইন্টারন্যাশনাল লিমিটেড বাংলাদেশে কোদোমোর পণ্য বাজারজাত করছে। কম সময়েই কোদোমোর পণ্য বাংলাদেশেও ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। সাধারণ মানুষ যেন খুব সহজে কোদোমোর পণ্যগুলো বাসায় বসে কিনতে পারেন এ জন্যই দারাজের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছি।
অন্তু করিম আরো বলেন, যারা দারাজ থেকে কোদোমোর পণ্য কিনবেন উদ্ভধনী অফার হিসেবে তাদের জন্য বর্তমানে ১০% ডিসকাউন্ট চলছে। কোদোমোর প্রায় ৭০টি পণ্য এখন দারাজে পেন্টাগনের অফিসিয়াল স্টোরে পাওয়া যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*