Tuesday , 20 April 2021
আপডেট
Home » আপডেট নিউজ » হোটেল ও বিমান ভাড়া বিকাশ পেমেন্টে ৫০% পর্যন্ত ডিসকাউন্ট
হোটেল ও বিমান ভাড়া বিকাশ পেমেন্টে ৫০% পর্যন্ত ডিসকাউন্ট

হোটেল ও বিমান ভাড়া বিকাশ পেমেন্টে ৫০% পর্যন্ত ডিসকাউন্ট

আজকের প্রভাত প্রতিবেদক : হোটেল ও এয়ারটিকেট বিকাশ পেমেন্টে ৫০% পর্যন্ত ডিসকাউন্ট হোটেল ভাড়া, বিমান টিকেট এবং ট্যুর প্যাকেজের খরচ বিকাশে পরিশোধ করলে মিলছে ৫০% পর্যন্ত ছাড়। দেশের শীর্ষস্থানীয় কিছু হোটেল, এয়ারলাইন এবং ট্যুর অপারেটরদের সাথে অংশীদারিত্বের ভিত্তিতে এই ছাড় দিচ্ছে দেশের সবচেয়ে বড় মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী বিকাশ।
অক্টোবর-ডিসেম্বরের পর্যটন মৌসুমে গ্রাহকদের ভ্রমন আরো সাশ্রয়ী,আনন্দময় ও উৎসাহব্যাঞ্জক করতে বিকাশ দিয়েছে। অক্টোবরের মাঝামাঝি সময়ে শুরু হওয়া এই অফার চলবে ৩১ ডিসেম্বর ২০১৮ পর্যন্ত।
বিকাশের এই অফারের সাথে যুক্ত রয়েছে দেশের বিখ্যাত হোটেল, রিসোর্ট, ট্যুর অপারেটর এবং বিমান সংস্থা। গ্র্যান্ড সুলতান টি রির্সোট অ্যান্ড গলফ, নক্ষত্রবাড়ি রিসোর্ট অ্যান্ড কনফারেন্স সেন্টার, শায়রা গার্ডেন হোটেল অ্যান্ড রিসোর্ট, হোটেল দি কক্স টু ডে, প্রাসাদ প্যারাডাইন হোটেল অ্যান্ড রিসোর্ট, নাজিমগড় রিসোর্ট, ওশান প্যারাডাইস হোটেল অ্যান্ড রিসোর্ট এবং রয়েল টিউলিপ সি র্পাল রিসোর্ট অ্যান্ড স্পা হোটেল গুলো এই ক্যাম্পেইনের অংশীদার প্রতিষ্ঠান। এছাড়া ট্যুর অপারেটর ট্রাভেল জু বাংলাদেশ, এওট্রেক টুরি‌্যজম লি:, ইটস হলিডেজ লি:, বাংলাদেশ পর্যটন কর্পোরেশন, ইউএসবাংলা এয়ার লাইনস, রিজেন্ট এয়ারওয়েজ এবং নন্দন পার্ক ও এই ক্যাম্পেইনের অংশীদার প্রতিষ্ঠান।অফারটি সম্পর্কে বিস্তারিত জানা যাবে বিকাশের ওয়েবসাইট https://www.bkash.com/bn/travel_discount এবং ফেসবুক পেইজ https://www.facebook.com/bkashlimited/ বিকাশ অ্যাপ অথবা ইউএসএসডি চ্যানেলের মাধ্যমে পেমেন্ট করে গ্রাহকরা এই অফার উপভোগ করতে পারবে। ভিন্ন ভিন্ন হোটেল ও রিসোর্টের জন্য ভিন্ন ভিন্ন শর্ত রয়েছে।
২০১১ সালে কার্যক্রম শুরু করা বিকাশ লিমিটেড ব্যাংকিং সেবা বহির্ভূত বাংলাদেশের একটি বিশাল জনগোষ্ঠিকে নানা ধরনের মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস দিয়ে আসছে। বিকাশ- ব্র্যাক ব্যাংক, ইউএস ভিত্তিক মানি ইন মোশন, ওর্য়াল্ড ব্যাংক গ্রুপের অর্ন্তগত প্রতিষ্ঠান ইন্টারন্যাশনাল ফিন্যান্স কর্পোরেশন, বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশন এবং চীনের আলিবাবা গ্রুপের অ্যাফিলিয়েট অ্যান্ট ফিনান্সিয়াল (আলীপে)-এর যৌথ মালিকানাধীন একটি প্রতিষ্ঠান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*