Saturday , 17 April 2021
আপডেট
Home » আপডেট নিউজ » সিম্ফনি মেগা ধামাকা অফার স্মার্টফোন কিনে বাইক পেলেন খুলনার সন্ধ্যা রানী সাহা
সিম্ফনি মেগা ধামাকা অফার স্মার্টফোন কিনে বাইক পেলেন খুলনার সন্ধ্যা রানী সাহা

সিম্ফনি মেগা ধামাকা অফার স্মার্টফোন কিনে বাইক পেলেন খুলনার সন্ধ্যা রানী সাহা

আজকের প্রভাত প্রতিবেদক : ‘সিম্ফনি মেগা ধামাকা অফার’ শিরোনামে আকর্ষণীয় একটি ক্যাম্পেইন চালু করেছে সিম্ফনি। ১৬ অক্টোবর থেকে শুরু হওয়া এই ক্যাম্পেইন এর স্লোগান হচ্ছে ‘হ্যান্ডসেট কিনুন, নিশ্চিত জিতুন! এ অফারে খুলনা থেকে আই৬০ স্মার্টফোন কিনে হাংক মোটরবাইক পান সন্ধ্যা রানী সাহা।
প্রথম সপ্তাহে সারাদেশ থেকে প্রায় ১২ জন হ্যান্ডসেট কিনে বিমান টিকেট জিতে নেন বিভিন্ন দেশের। দ্বিতীয় সপ্তাহে ঢাকার পল্টন থেকে ওমর ফারুক সিম্ফনি ভি১৪০ কিনে জিতে নেন কোলকাতার এয়ার টিকেট, ধানমন্ডি থেকে আই১০ প্লাস কিনে মুকুল জিতে নেন সিঙ্গাপুর এর এয়ার টিকেট।
এছাড়াও বগুড়া থেকে মো। মিঠু রহমান আই১০প্লাস, চট্টগ্রাম থেকে মো। জামাল ভি১৩৫ এবং মো। বিল্লাল হোসাইন গাজীপুর থেকে ভি১৪০ স্মার্টফোন কিনে ব্যাংকক এর এয়ার টিকেট জিতে নেন। এছাড়াও আশুলিয়া থেকে মোঃ আওলাদ হোসেন জেড১০ হ্যান্ডসেটটি কিনে নেপালের টিকেট জিতে নেন।
বিজয়ীদের হাতে তাঁদের পুরস্কার তুলে দেন সিম্ফনির ম্যানেজিং ডাইরেক্টর জাকারিয়া শাহীদ। এসময় গ্রুপের অন্যান্য উর্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
দারুণ এই ক্যাম্পেইন চলবে ৩০ নভেম্বর পর্যন্ত। অংশগ্রহণ করতে চাইলে কিংবা বিস্তারিত জানতে চাইলে ঘুরে আসতে পারেন সিম্ফনির অফিসিয়াল ওয়েবসাইট ( http://symphony-mobile.com ) অথবা সিম্ফনির ফেসবুক পেইজ ( https://www.facebook.com/symphonymobile ) থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*