Tuesday , 20 April 2021
আপডেট
Home » আপডেট নিউজ » সাধ্যের মধ্যে সিসিটিভি প্যাকেজ দিচ্ছে সিস্টেমআই টেকনোলজিস
সাধ্যের মধ্যে সিসিটিভি প্যাকেজ দিচ্ছে সিস্টেমআই টেকনোলজিস

সাধ্যের মধ্যে সিসিটিভি প্যাকেজ দিচ্ছে সিস্টেমআই টেকনোলজিস

আজকের প্রভাত প্রতিবেদক : অফিস, বাড়ি বা দোকানের নিরাপত্তা বাড়াতে ও অপরাধ প্রবণতা কমাতে সিসিটিভি সেটআপ করা এখন সময়ের দাবি। একটা সময় সিসিটিভি সলিউশনের দাম অত্যধিক থাকায় সাধারণ মানুষ তা ব্যবহারে আগ্রহী ছিলেন না।
শুধু কিছু সরকারি প্রতিষ্ঠান বা বড় প্রাইভেট প্রতিষ্ঠানেই সিসিটিভি পর্যবেক্ষণের বিষয়টি দেখা যেত। কিন্তু বর্তমানে প্রযুক্তিগত উন্নয়নের ফলে একদিকে যেমন পণ্যগুলোর খরচ কমেছে অন্যদিকে ছবি বা ভিডিওর মানও বৃদ্ধি পেয়েছে।
অপরাধ প্রবণতা বন্ধ এবং নিরাপত্তা বৃদ্ধির উদ্দেশে প্রযুক্তিবিদরা যেসব অত্যাধুনিক যন্ত্রপাতি আবিষ্কার করেছে সিসিটিভি তার মধ্যে অন্যতম। বাংলাদেশের প্রযুক্তি সেবাদানকারী প্রতিষ্ঠান সিস্টেমআই টেকনোলজিস লিমিটেড দীর্ঘ ৭ বছর ধরে সিসিটিভিসহ বিভিন্ন নিরাপত্তা ডিভাইস ও সলিউশন নিয়ে কাজ করছে। প্রতিষ্ঠানটি সিসিটিভি সেবাটি সাধারণ ব্যবহারকারীর বাজেটের মধ্যে নিয়ে এসেছে এবং চালু করেছে কিছু বিশেষ প্যাকেজ।
সিস্টেমআই সিসিটিভি প্যাকেজ-১ এ রয়েছে ৪টি এইচডি ক্যামেরা (ব্র্যান্ড: দাহুয়া, জোভিশন, হাইকভিশন), ৪ চ্যানেল ডিভিআর, ৫০০ জিবি হার্ডডিস্ক, ৪টি ক্যামেরা এডাপ্টার, ১০টি কানেক্টর, ১৫০ ফিট ভিডিও ক্যাবল ও ইন্টারনেট কানেকশন ক্যাবল।
প্যাকেজটির মূল্য মাত্র ১২ হাজার ৮০০ টাকা। সকল যন্ত্রাংশ কনফিগার করা থাকবে শুধু বাসা বা অফিসে নিয়ে সংযোগ দিলেই চলবে। ইন্টারনেটের মাধ্যমে মোবাইলেও দূর থেকে পর্যবেক্ষণ করা যাবে।
১ বছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টিও থাকবে। আরও বিস্তারিত জানতে ভিজিট করতে পারেন www.systemeye.net এই ঠিকানায়।
সিস্টেমআই টেকনোলজিসের প্রধান নির্বাহী কর্মকর্তা রাসেল আহমেদ বলেন, আমরা দৈনন্দিন জীবনকে করবে আরও নিরাপদ ও গতিশীল করতে সিসিটিভি ছাড়াও এটেনডেন্স সিস্টেম, আইপি টেলিফোন, গার্ড ট্যুর ম্যানেজমেন্ট, ডাটা সেন্টার ইএমএস, ডিজিটাল সাইনেজ, ফাইবার অপটিক লোকাল এরিয়া নেটওয়ার্ক সলিউশন সেবা প্রদান করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*