Saturday , 17 April 2021
আপডেট
Home » আপডেট নিউজ » বিকাশে কেনা যাবে ওয়ালটন পণ্য
বিকাশে কেনা যাবে ওয়ালটন পণ্য

বিকাশে কেনা যাবে ওয়ালটন পণ্য

আজকের প্রভাত প্রতিবেদক : ওয়ালটনের নিজস্ব পণ্য বিক্রয় আউটলেট ওয়ালটন প্লাজায় এখন থেকে পণ্য মূল্য বিকাশে পরিশোধ করা যাবে। এ লক্ষ্যে সম্প্রতি দেশের শীর্ষস্থানীয় মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশের সাথে দেশের অন্যতম বৃহৎ ইলেকট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্স পণ্য প্রতিষ্ঠান ওয়ালটনের একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।
কিস্তিতে কেনা ওয়ালটন পণ্যের মূল্যও বিকাশের মাধ্যমে পরিশোধ করতে পারবেন ক্রেতারা।
বিকাশের চিফ কর্মাশিয়াল অফিসার মিজানুর রশীদ এবং ওয়ালটন প্লাজার নির্বাহী পরিচালক নজরুল ইসলাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।
গ্রাহকরা বিকাশ অ্যাপের মাধ্যমে কিউআর কোড স্ক্যান করে অথবা *২৪৭# ডায়াল করে পেমেন্ট করতে পারবেন।
বিকাশের এম-কর্মাসের প্রধান মোঃ মাহবুব সোবহান, চ্যানেল ম্যানেজার আহসানুল কবীর এবং একাউন্ট ম্যানেজার মোল্লা আবুল বাশার এবং ওয়ালটনের নির্বাহী পরিচালক ও বিপণন বিভাগের প্রধান সমন্বয়ক ইভা রিজওয়ানা, নির্বাহী পরিচালক (পলিসি, এইচআরএম অ্যান্ড অ্যাডমিন) এস এম জাহিদ এবং সিনিয়র ডেপুটি ডিরেক্টর মো: আবুল বাশার উজ্জল চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
২০১১ সালে কার্যক্রম শুরু করা বিকাশ লিমিটেড ব্যাংকিং সেবার বাইরে এবং ভেতরে থাকা সাধারণ মানুষকে ধরনের মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস দিয়ে আসছে। বিকাশ- ব্র্যাক ব্যাংক, ইউএস ভিত্তিক মানি ইন মোশন, ওর্য়াল্ড ব্যাংক গ্রুপের অর্ন্তগত প্রতিষ্ঠান ইন্টারন্যাশনাল ফিন্যান্স কর্পোরেশন, বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশন এবং চীনের আলিবাবা গ্রুপের অ্যাফিলিয়েট অ্যান্ট ফিনান্সিয়াল (আলীপে)-এর যৌথ মালিকানাধীন একটি প্রতিষ্ঠান।
দেশের সর্ববৃহৎ ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল, অটোমোবাইস এবং হোম অ্যাপ্লায়েন্স পণ্য প্রস্ততকারী প্রতিষ্ঠান ওয়ালটনের নিজস্ব বিক্রয় কেন্দ্র ওয়ালটন প্লাজা। বর্তমানে ওয়ালটনের পণ্য নাইজেরিয়া, সুদান, ঘানা, দক্ষিণ আফ্রিকা, মিয়ানমার,নেপাল সহ বিশ্বের বিভিন্ন দেশে রপ্তানি হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*