Wednesday , 14 April 2021
আপডেট
Home » আপডেট নিউজ » অনলাইনে বাসা ভাড়ার অত্যাধুনিক সুবিধা নিয়ে এলো বিপ্রপার্টি ডটকম
অনলাইনে বাসা ভাড়ার অত্যাধুনিক সুবিধা নিয়ে এলো বিপ্রপার্টি ডটকম

অনলাইনে বাসা ভাড়ার অত্যাধুনিক সুবিধা নিয়ে এলো বিপ্রপার্টি ডটকম

আজকের প্রভাত প্রতিবেদক : ঘরে বসেই বাসা ভাড়া সুবিধা দিতে অনলাইনে বাসা ভাড়ার সেবা চালু করলো দেশের সবচেয়ে বড় আবাসন বিষয়ক অনলাইন প্ল্যাটফর্ম বিপ্রপার্টি ডটকম। বিপ্রপার্টি ডটকম দেশের সবচেয়ে বড় রিয়েল এস্টেট মার্কেটপ্লেস, যেখানে ভাড়া বা বিক্রির জন্য বর্তমানে লক্ষাধিকেরও বেশি প্রপার্টির তথ্য দেয়া আছে।
ক্রেতা, বিক্রেতা, মালিক ও ভাড়াটিয়াদের জন্য প্রপার্টি ক্রয়-বিক্রয়ের পাশাপাশি আবাসিক ও বাণিজ্যিক উভয় সেক্টরের আরো উন্নত সেবা দিতে ও বাসা ভাড়া নেয়ার যে চাহিদা, সেই উর্ধ্বমুখী প্রবণতার দিকে খেয়াল রেখেই অনলাইনে এই বাসা ভাড়ার সেবা নিয়ে আসলো কোম্পানিটি।
সবচেয়ে সহজ উপায়ে ভাড়াটিয়াদের পছন্দমতো বাসা খুঁজে দেয়া বিপ্রপার্টি ডটকম এর উদ্দেশ্য। হাজারো প্রপার্টি সমৃদ্ধ ডাটাবেজ নিয়ে বিপ্রাপর্টি ডটকম নুন্যতম মাত্র এক সপ্তাহের মধ্যে ভাড়াটিয়াদেরকে তাদের চাহিদামাফিক বাসা খুঁজে দিতে সক্ষম।
উল্লেখ্য যে, ভাড়াটিয়ারা বিনামূল্যে বাসা ভাড়া পাওয়ার এই সুবিধা পাবেন, শুধুমাত্র বাড়ির মালিককে প্রথম মাসের প্রাপ্ত ভাড়ার ৫০ শতাংশ বিপ্রপার্টিকে দিতে হবে চার্জ হিসেবে। বর্তমানে ঢাকার পাঁচটি এলাকা – বনানী, গুলশান, নিকেতন, বারিধারা ও বসুন্ধারাতে, এই সেবা পাওয়া যাবে এই সেবার পরিধি বাড়ানোর কাজ করছে বিপ্রপাটি ডটকম।
বাসা ভাড়া নেয়ার এই সেবা ভাড়াটিয়া ও মালিক দুই পক্ষের জন্যই সুবিধাজনক। ভাড়াটিয়ারা ঘরে বসেই বিপ্রপার্টির ওয়েবসাইট (www.bproperty.com) ব্রাউজ করে বাসার সংক্ষিপ্ত তালিকা থেকে সহজেই নিজেদের চাহিদামাফিক বাসা খুঁজে নেয়ার সুযোগ পাচ্ছেন। যেহেতু প্রত্যেকটি প্রপার্টিই আইনগতভাবে বৈধ তাই কোনো রকম আইনি জটিলতার প্রশ্ন নেই বললেই চলে।
ওয়েবসাইটে যোগ করার আগে যেহেতু প্রত্যেকটি প্রপার্টিই স্বশরীরে ও আইনগতভাবে পরীক্ষা করা হয়, তাই বাড়ির মালিকদের তাদের সম্পত্তি বিক্রয় বা ভাড়া দেয়ার ক্ষেত্রে এই বিষয়গুলোতে গুরুত্ব দেয়ার নির্দেশনা থাকে। অন্যদিকে, বাড়ির মালিকদেরও ভাড়াটিয়াদের জন্য অপেক্ষার অনিশ্চয়তা নেই, অসংখ্য ভিজিটরের কাছে পৌছে যাচ্ছে তার খালি থাকা প্রপার্টির খোঁজ প্রতিনিয়ত।
হাজারো ভেরিফাইড প্রপার্টি নিয়ে বিপ্রপাটি ডটকম দেশের সবচেয়ে বড় আবাসন মার্কেটপ্লেস এবং প্রতিদিন তাদের তালিকায় নতুন নতুন প্রপার্টি যোগ হচ্ছে। এর মাধ্যমে দেশের আবাসন বাজারে নিজেদের অস্তিত্বকে আরো বিস্তৃত করে চলেছে বিপ্রপার্টি ডট কম। ক্রেতা, বিক্রেতা, মালিক ও ভাড়াটিয়ারা এখানে একই ছাদের নিচে জড়ো হচ্ছে এবং নিরাপদ, দ্রুত ও কার্যকর ক্রয়-বিক্রয়ের সুবিধা পাচ্ছে। সম্প্রতি বিপ্রপার্টি ডটকম তাদের ওয়েব সাইটে ৩৬০-ডিগ্রি ভার্চুয়াল ট্যুর সুবিধাও চালু করেছে। এই সুবিধার মাধ্যমে আগ্রহী ক্রেতারা যেকোনো জায়গা থেকেই পছন্দের প্রপার্টিতে ভার্চুয়ালি ঘুরে আসতে পারবেন, দেখে নিতে পারবেন প্রপার্টির খুঁটিনাটি। বর্তমানে বাছাইকৃত কিছু প্রপার্টি এই সুবিধার আওতায় থাকলেও এই তালিকায় প্রতিদিনই আরো নতুন নতুন প্রপার্টি যুক্ত হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*