Wednesday , 14 April 2021
আপডেট
Home » আপডেট নিউজ » ইজিয়ার অ্যাপ ও অ্যাম্বুলেন্স সেবা নিয়ে ভিডিওচিত্র নির্মাণ প্রতিযোগিতা
ইজিয়ার অ্যাপ ও অ্যাম্বুলেন্স সেবা নিয়ে ভিডিওচিত্র নির্মাণ প্রতিযোগিতা

ইজিয়ার অ্যাপ ও অ্যাম্বুলেন্স সেবা নিয়ে ভিডিওচিত্র নির্মাণ প্রতিযোগিতা

আজকের প্রভাত প্রতিবেদক : নির্মাতা হবার সুযোগ; সঙ্গে মিলবে পুরস্কার। ইন্টারসিটি রাইড শেয়ারিং এবং জরুরি অ্যাম্বুলেন্স সেবা প্রদানকারী দেশীয় উদ্যোক্তা প্রতিষ্ঠান ইজিয়ার টেকনোলজিস লিমিটেড আয়োজন করেছে ‘অ্যাড-ভেঞ্চার ইন্টার ইউনির্ভাসিটি অ্যাড মেকিং কনটেস্ট’। জরুরি অ্যাম্বুলেন্স সেবা এবং কিভাবে স্মার্টফোনে অ্যাপ ব্যবহার করে জরুরি অ্যাম্বুলেন্স সেবা পাওয়া যাবে এমন থিমের ওপর করতে হবে ভিডিওচিত্র নির্মাণ।
ধারণকৃত ভিডিওটি হতে হবে ৪০ সেকেন্ড থেকে ৯০ সেকেন্ডের মধ্যে। এরপর এটি শেয়ার করতে হবে। সঙ্গে দিতে হবে বেশ কিছু হ্যাশট্যাগ।
প্রতিযোগিতার বিস্তারিত আরো নিয়মকানুন জানা যাবে এবং ভিডিও আপলোড করতে হবে এই লিংকে: http://bit.ly/submit-ezzyr প্রতিযোগিতায় অংশ নিতে আগামী ৩০ নভেম্বর পর্যন্ত ভিডিও আপলোড করা যাবে। আগামী ১২/১৩ ডিসেম্বরের মধ্যে প্রতিযোগিতার বিজয়ীদের পুরস্কারও প্রদান করা হবে। বিজয়ীদের মধ্যে চ্যাম্পিয়ন পাবেন ৫০ হাজার, ফার্স্ট রানারআপ পাবেন ৩০ হাজার এবং সেকেন্ড রানারআপ পাবেন ২০ হাজার টাকা সমপরিমান মূল্যের গ্যাজেট পুরস্কার।
বিশেষ কোনো ডিভাইসের প্রয়োজন নেই। তবে কেউ ইচ্ছা করলে তাতেও কোনো বাধা নেই। হাতে থাকা মোবাইলের মাধ্যমেও যে কেউ এই থিমের উপর নির্মাণ করতে পারবেন ভিডিও এবং সাবমিট করতে পারবেন প্রতিযোগিতায়। দেশের ১৬টি ইউনির্ভাসিটির ৪৬টি ক্লাবের শিক্ষার্থীরা এই প্রতিযোগিতায় অংশ নিয়েছেন।
ইজিয়ার টেকনোলজিসের ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ মেহেদি হাসান ইমন বলেন, ইজিয়ার সব সময় চেষ্টা করে নতুন নতুন উদ্যোগ নেবার। সে ধারাবাহিকতায় আমাদের এই আয়োজন। প্রতিযোগিতায় আশা করি অনেকেই অংশ নেবেন। ইতিমধ্যে অনেকেই অংশও নিয়েছেন। তবে মেধা ও বুদ্ধি খরচ করতে হবে প্রতিযোগিতায় বিজয়ী হতে। প্রতিযোগিতার ফল ঘোষণায় কোনো বিলম্ব করা হবে না। দ্রুত ঘোষণা এবং পুরস্কার প্রদান করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*