Sunday , 11 April 2021
আপডেট
Home » আপডেট নিউজ » বাংলাদেশে অনলাইন পেমেন্ট সল্যুশন চালু করলো মেটলাইফ
বাংলাদেশে অনলাইন পেমেন্ট সল্যুশন চালু করলো মেটলাইফ

বাংলাদেশে অনলাইন পেমেন্ট সল্যুশন চালু করলো মেটলাইফ

আজকের প্রভাত প্রতিবেদক : মেটলাইফ’র অনলাইন পেমেন্ট সল্যুশন গ্রাহকদের জন্য অনলাইন পেমেন্ট গেটওয়ে উন্মোচন করেছে মেটলাইফ বাংলাদেশ। দেশে মেটলাইফ গ্রাহকরা ওয়েবসাইটে গিয়ে নিজেদের VISA, MasterCard, AMERICAN EXPRESS এর ডেবিট ও ক্রেডিট কার্ড এবং অ্যাকাউন্ট-টু-অ্যাকাউন্ট ব্যাংক ট্রান্সফারের মাধ্যমে প্রিমিয়াম ও পলিসি সংক্রান্ত পেমেন্ট দিতে পারবেন। সবার সুবিধার বিষয়টি বিবেচনায় রেখে, অন্যান্য প্রিমিয়াম পেমেন্ট চ্যানেল যেগুলো আগে থেকেই চালু ছিলো সেগুলোও অব্যাহত থাকবে।
দি সিটি ব্যাংক-এর পার্টনারশিপের মাধ্যমে গ্রাহকদের জন্য অনলাইন পেমেন্ট সল্যুশন তৈরি ও বাস্তবায়ন করেছে মেটলাইফ বাংলাদেশ। অনলাইন পেমেন্ট সল্যুশন সুবিধা গ্রহণের জন্য নূন্যতম একটি চার্জ গ্রাহকদের বহন করতে হবে। এ ক্ষেত্রে মটলাইফ বাংলাদেশ, গ্রাহকের ইমেইল ছাড়া আর কোনো তথ্য সংরক্ষণ করবে না।
কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে তা নিশ্চিৎ করতে ইমেইলে প্রিমিয়াম পেমেন্ট রিসিপ্ট পাবেন গ্রাহকরা। অনলাইন পেমেন্ট সল্যুশনের মাধ্যমে পেমেন্ট করার জন্য গ্রাহককে মেটলাইফ বাংলাদেশের ওয়েবসাইটে www.metlife.com.bd -এ গিয়ে মেন্যু বারের ‘সাপোর্ট’ ট্যাব থেকে ‘পে প্রিমিয়াম’ ট্যাব ক্লিক করে অনলাইনে পেমেন্ট দিতে পারবেন গ্রাহকরা।
এ প্রসঙ্গে মেটলাইফ বাংলাদেশ-এর জেনারেল ম্যানেজার সৈয়দ হাম্মাদুল কারীম বলেন, আমাদের সম্মানিত গ্রাহকদের জন্য বহুল প্রতিক্ষিত প্রিমিয়াম পেমেন্ট সংক্রান্ত ডিজিটাল সল্যুশন উন্মোচন করতে পেরে আমরা আনন্দিত। মেটলাইফ, গ্রাহক সেবাকে সবার উপরে স্থান দেয় বলে স্মার্ট সল্যুশনের মাধ্যমে আমরা তাদের জীবনকে আরো সহজ করার চেষ্টায় নিয়োজিত রয়েছি। আমাদের অনলাইন পেমেন্ট সল্যুশন গ্রাহকের সময় এবং শ্রম সাশ্রয়ি হবে বলে আমরা আশা করি। আমাদের প্রযুক্তিপ্রেমী গ্রাহকদের দৈনন্দিন জীবনের প্রতিটি কাজ সহজভাবে সম্পন্ন করতে প্রযুক্তি নির্ভর এ যুগে আমাদের এই প্রযুক্তিভিত্তিক সার্ভিস প্ল্যাটফর্মটি সফলভাবে কাজে দেবে বলে আমরা আশাবাদী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*