Wednesday , 14 April 2021
আপডেট
Home » আপডেট নিউজ » কুয়েটে অনুষ্ঠিত হয়ে গেলো গিগাবাইটের এর সৌজন্যে আইপিই গেমিং ফেস্ট
কুয়েটে অনুষ্ঠিত হয়ে গেলো গিগাবাইটের এর সৌজন্যে আইপিই গেমিং ফেস্ট

কুয়েটে অনুষ্ঠিত হয়ে গেলো গিগাবাইটের এর সৌজন্যে আইপিই গেমিং ফেস্ট

আজকের প্রভাত প্রতিবেদক : খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হয়ে গেলো টানা দুইদিন ব্যাপি আইপিই গেমিং ফেস্ট। ৭ ও ৮ ডিসেম্বর সারাদিন ব্যাপি চলেছে এই ফেস্ট। এই ফেস্টে গেমিং পার্টনার হিসেবে ছিল মাদারবোর্ড নির্মাণকারী প্রতিষ্ঠান গিগাবাইট।
এই গেমিং ফেস্টে শিক্ষার্থী, শিক্ষক ও অথিতিদের নজর কেড়েছে গিগাবাইটের স্টল। গিগাবাইটের স্টলে শিক্ষার্থীদের জন্য পোডাক্ট ডিসপ্লের বাবস্থা করা হয়েছে। এতে গিগাবাইটের মাদারবোর্ড,এসএসডি,কীবোর্ড,মাউস, মাউসপ্যাড ডিসপ্লে করা হইয়েছে।এর ফলে শিক্ষার্থীরা গিগাবাইটের পন্য সম্পর্কে জানতে পারে।
উক্ত গেমিং ফেস্টে ফিফা ১৮ এবং এনএফএস প্রতিযোগিতা হয়।এতে প্রথম পুরষ্কার হিসাবে দেয়া হয় H5 হেডফোন, ২য় এবং ৩য় পুরষ্কার হিসাবে ছিল যথাক্রমে M3 মাউস ও কম্বো। এছাড়াও শিক্ষার্থীদের বিনোদনের জন্য ভিআর গেমিং প্রতিযোগিতার আয়োজন করে গিগাবাইট।
এই ফেস্টে শিক্ষার্থীদের গিগাবাইটের এর পণ্য নিয়ে এক সেমিনারের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে শিক্ষার্থীদের জন্য বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রেখেছেন গিগাবাইটের কমিউনিটি ম্যানেজার মোঃ ওবায়দুল্লাহ তুষার। পরবরতিতে শিক্ষার্থীদের নিয়ে কুইজ করা হয় এবং গিগাবাইটের পক্ষ থেকে কুইজের বিজয়ী শিক্ষার্থীদের মাঝে আকর্ষণীও পুরষ্কার দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*