Wednesday , 12 May 2021
আপডেট
Home » অনলাইন » সরিষাবাড়ীতে ভিক্ষুককে গলা কেটে হত্যা

সরিষাবাড়ীতে ভিক্ষুককে গলা কেটে হত্যা

এস,এম খুররম আজাদ, জামালপুর (সরিষাবাড়ী) প্রতিনিধি: জামালপুরের সরিষাবাড়ী উপজেলার মহাদান ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ঝিঙ্গারভিটা গ্রামের মৃত মাজম আলী চৌকিদারের ছেলে আবুল কালাম (৫০) কে গলা কেটে হত্যা করেছে দুবৃর্ত্তরা। নিহতের পরিবার ও গ্রামবাসী সূত্রে জানা যায়, গত ২ সেপ্টেম্বর সোমবার রাত ৯ টার দিকে কে বা কারা ফোন দিয়ে তাকে ডেকে নিয়ে যায়।
নিহতের স্ত্রী আন্না বেগম জানান, রাত ৯ টার দিকে আমার স্বামী তার দেড় বছরের নাতনী জাকিয়ার সাথে খেলা করছিলেন। এমন সময় ২/৩ বার ফোন আসে তার মোবাইল ফোনে। তিনি ফোনটা ধরে শুধু বলেন আমি আসছি। কোথায় যাচ্ছেন জিজ্ঞেস করলে তিনি (আবুল কালাম),বলেন, আমতলা যাচ্ছি। অনেক সময় অতিবাহিত হওয়ার পর যখন বাড়িতে না ফেরেন তখন তার মোবাইলে ফোন দিলে ফোনটি বাজতে থাকে কিন্তু রিসিভ করেনা বলে জানান আন্না বেগম। দ্বিতীয় বার ফোন দিলে বন্ধ পাওয়া যায়। তাই স্ত্রী আন্না স্বামীকে খোঁজতে এলাকার লোকালয় তথা দোকান পাটগুলোতে যান। কিন্তু কোথাও তাকে খুঁজে পাওয়া যায় না। ভোর হতেই খবর আসে কাকে যেন মেরে ফেলে রেখেছে বাড়ির পশ্চিমে। এই কথা শুনে আন্না বেগম গিয়ে দেখেন তার স্বামীর গলা কাটা লাশ।
জানা যায়, আবুল কালামের সাথে পূর্ব হতে এখন পর্যন্ত কারো সাথে কোন প্রকার শত্রুতা নেই। একই গ্রামের প্রবীণ ব্যক্তি আব্দুল জব্বার। তিনি বলেন, কেন এমন নির্মম হত্যাকান্ড ঘটলো এ বিষয়ে গ্রামের লোকজন খুবই হতাশাগ্রস্ত এবং বোধগম্যহীনতায় ভোগতেছে। আরো বলেন এটা রহস্যময় মৃত্যু। এদিকে পুলিশ প্রশাসন খবর পেয়ে তৎক্ষণাৎ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশের সুরতহাল সনাক্ত করে ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দেন জামালপুর জেনারেল হাসপাতালে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*