Sunday , 17 November 2019
আপডেট
Home » আপডেট নিউজ » চিত্রনায়িকা শিমলাকে সাড়ে ৩ ঘণ্টা জিজ্ঞাসাবাদ
চিত্রনায়িকা শিমলাকে সাড়ে ৩ ঘণ্টা জিজ্ঞাসাবাদ
চিত্রনায়িকা শিমলা

চিত্রনায়িকা শিমলাকে সাড়ে ৩ ঘণ্টা জিজ্ঞাসাবাদ

বিনোদন ডেস্ক: বিমান ছিনতাইচেষ্টার ঘটনায় চিত্রনায়িকা শামসুর নাহার শিমলাকে ডেকে নিয়ে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট। নায়িকা শিমলা ওই ঘটনায় কমান্ডো অভিযানে নিহত পলাশ আহমেদের দ্বিতীয় স্ত্রী।
বৃহস্পতিবার চট্টগ্রাম মহানগর পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট কার্যালয়ে সকাল ১০টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত সাড়ে তিন ঘণ্টা তাকে জিজ্ঞাসাবাদ করেন মামলার তদন্ত কর্মকর্তা পরিদর্শক রাজেশ বড়ুয়া।
জিজ্ঞাসাবাদ শেষে সাংবাদিকদের শিমলা বলেন, পলাশ কেন বিমান ছিনতাইয়ের চেষ্টা করতে গেছেন- তা আমি বলতে পারব না। আমাদের ডিভোর্স হয়ে গিয়েছিল। বিয়ের পর মনে হয়েছিল ওর মানসিক সমস্যা আছে। তাই তিক্ত হয়ে ওকে ডিভোর্স দিই।
গত ২৪ ফেব্রুয়ারি ঢাকা থেকে চট্টগ্রাম হয়ে দুবাইগামী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বোয়িং-৭৩৭ উড়োজাহাজ মাঝ আকাশে ছিনতাইয়ের কবলে পড়ে।
প্রায় দুই ঘণ্টা পর চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে কমান্ডো অভিযানে নিহত হন এক যুবক। প্রথমে তার পরিচয় নিয়ে নানা বিভ্রান্তি তৈরি হলেও পরে আঙুলের ছাপ মিলিয়ে জানা যায় ওই যুবক নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের দুধঘাটা এলাকার পিয়ার জাহান সরদারের ছেলে পলাশ আহমেদ।
ঘটনার দিন বিভিন্ন সূত্র ও অভিযান পরিচালনাকারীরা জানিয়েছিলেন, ‘পিস্তলধারী’ যুবক (পলাশ) তার স্ত্রীর বিষয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলতে চেয়েছিলেন। এর পরই সংবাদমাধ্যমসহ স্যোশাল মিডিয়ায় চিত্রনায়িকা শিমলার নাম উঠে আসে।
পলাশের দ্বিতীয় স্ত্রী ছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী চিত্রনায়িকা শিমলা। ওই সময় সিনেমার শুটিংয়ে ভারতে অবস্থান করছিলেন তিনি।
এদিকে বৃহস্পতিবার জিজ্ঞাসাবাদ শেষে তদন্ত কর্মকর্তা রাজেশ বড়ুয়া সাংবাদিকদের বলেন, গত ২৫ আগস্ট শিমলা দেশে ফিরলে তার সঙ্গে যোগাযোগ করা হয়। তদন্তের অংশহিসেবে আজ (বৃহস্পতিবার) বিভিন্ন বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*