Sunday , 16 May 2021
আপডেট
Home » অনলাইন » প্রধানমন্ত্রীর পুত্র-কন্যারা দুর্নীতি না করে চাকরি করে খান: গণপূর্তমন্ত্রী
প্রধানমন্ত্রীর পুত্র-কন্যারা দুর্নীতি না করে চাকরি করে খান: গণপূর্তমন্ত্রী
দুস্থ নারীদের হাতে চেক তুলে দিচ্ছেন গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম

প্রধানমন্ত্রীর পুত্র-কন্যারা দুর্নীতি না করে চাকরি করে খান: গণপূর্তমন্ত্রী

ডেস্ক রিপোর্ট: গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোনো দুর্নীতি করেন না। তার পুত্র ও কন্যারাও কোনো দুর্নীতি না করে চাকরি করে খান।
মন্ত্রী আরও বলেন, একইভাবে প্রধানমন্ত্রীর বোন শেখ রেহেনা ও তার সন্তানের চাকরি ও ব্যবসা করে চলেন। কিন্তু এ দেশেরই সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার পুত্ররা দেশের সম্পদ লুট-পাট করেছে। তারা লুটপাট ও খুনের দায়ে দণ্ডিত হয়েছেন।
তিনি বলেন, এক সময়ে এ এলাকার রাস্তার শ্রমিকদের কাজের টাকা থেকেও ভাগ নেয়া হতো। প্রধানমন্ত্রী শেখ হাসিনার চেষ্টায় দেশে আজ ভিক্ষুক শূন্যের কোঠায়। দেশে আজ যে উন্নয়ন হচ্ছে তা ভাবার বাইরে।
বৃহস্পতিবার নাজিরপুর উপজেলা পাবলিক লাইব্রেরি মিলানায়তনে দুস্থ নারীদের চেক বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তেব্যে মন্ত্রী এসব কথা বলেন।
এ সময় তিনি উপজেলার ১৯ দুস্থ নারীদের প্রত্যেককে ১ লাখ ১৬ হাজার ৫শ’ টাকা করে চেক প্রদান করেন। এ সময় এসব দুস্থ নারীদের উদ্দেশে মন্ত্রী বলেন, এসব টাকা নিয়ে নিজেকে উন্নয়নের জন্য হাঁস-মুরগি, মাছ পালন বা ছাগলের খামার করে নিজের ভাগ্য পরিবর্তন করতে পারেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজি আক্তারের সভাপতিত্বে ও শেখমাটিয়া এলজিইডির আওতাধীন উপজেলার পল্লী সড়ক রক্ষণাবেক্ষণ কাজে নিয়োজিত দুস্থ নারী শ্রমিকদের সঞ্চয়কৃত অর্থের এ চেক বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান অমূল্য রঞ্জন হালদার, কৃষক লীগের কেন্দ্রীয় নেতা আতিয়ার রহমান চৌধুরী নান্নু, উপজেলা ভাইস-চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রঞ্জু প্রমুখ।
অনুষ্ঠানটি পরিচালনা করেন শেখমাটিয়া ইউপি চেয়ারম্যান মাস্টার মো. মনিরুজ্জামান আতিয়ার। এ সময় উপস্থিত ছিলেন গণপূর্তের নির্বাহী প্রকৌশলী বিশ্বনাথ বণিক, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ আ. লতিফ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*