Sunday , 17 November 2019
আপডেট
Home » তথ্য ও প্রযুক্তি » অরোস সিরিজের নতুন গেমিং ল্যাপটপ উন্মোচন করলো গিগাবাইট
অরোস সিরিজের নতুন গেমিং ল্যাপটপ উন্মোচন করলো গিগাবাইট

অরোস সিরিজের নতুন গেমিং ল্যাপটপ উন্মোচন করলো গিগাবাইট

তথ্য ও প্রযুক্তি ডেস্ক : দেশের বাজারে নতুন গেমিং ল্যাপটপ ছেড়েছে গিগাবাইট। এটি অরোস সিরিজের এরো গেমিং ল্যাপটপ। এই গেমিং ল্যাপটপটি যারা গেম খেলা পছন্দ করেন তাদের জন্য এই গেমিং ল্যাপটপ। ৩টি মডেলের গেমিং ল্যাপটপ হল এরো ১৫ ভিএ ক্লাসিক, নিউ এরো ১৫ ডব্লিউএ এবং নিউ এরো ১৫-এসএ।
সম্প্রতি ১৬ অক্টোবর শেষ হওয়া ডিজিটাল ডিভাইস অ্যান্ড ইনোভেশন এক্সপো-২০১৯-এ স্মার্ট টেকনোলজিস-এর প্যাভিলিয়নে এই ল্যাপটপ উন্মোচন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি এবং গিগাবাইট এর কান্ট্রি ম্যানেজার খাজা মো: আনাস খানসহ অন্যান্য কর্মকর্তা।
এ সময় খাজা মোঃ আনাস খান বলেন, এটি সম্পূর্ণ গেমিং একটি ল্যাপটপ। এটিতে ওএলইডি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। যা গেমাদের পছন্দের। এটিতে ৮জিবি গ্রাফিক্স কার্ডও রয়েছে। সব মিলিয়ে এই ল্যাপটপটি গেমাদের চাহিদা মেটাতে সক্ষম। দেশের বাজারে এই ল্যাপটের মূল্য নির্ধারণ করা হয়েছে ১ লাখ ৯৭ হাজার ৫০০ টাকা। গিগাবাইট গেমিং ল্যাপটপের পরিবেশক স্মার্ট টেকনোলজিস। প্রত্যেকটি ল্যাপটপে রয়েছে দুই বছরের বিক্রয়োত্তর সেবা।
কী আছে ল্যাপগুলোতে : এরো ১৫ ভিএ ক্লাসিক: ইন্টেল কোর আই সেভেন ৯৭৫০এইচ মডেলের প্রসেসর, জিটিএক্স ১৬৬০টিআই জিডিডিআর৬ ৬ জিবি গ্রাফিক্স কার্ড, ১৬ জিবি র‌্যাম, ৫১২ জিবি এসএসডি এবং ১৫.৬ ইঞ্চি ডিসপেস্ন। মূল্য: ১লাখ ৭৭হাজার ৫০০ টাকা।
নিউ এরো ১৫ ডব্লিউএ: এই ল্যাপটপটিতে থাকছে ইন্টেল কোর আই সেভেন ৯৭৫০এইচ ওএলইডি ইউএইচডি প্রসেসর, আরটিএক্স ২০৬০ জিডিডিআর৬ ৬জি গ্রাফিক্স কার্ড, ১৬ জিবি র‌্যাম, ৫১২ জিবি এসএসডি এবং ১ টেরাবাইট হার্ডড্রাইভ। মূল্য: ১ লাখ ৯৭ হাজার ৫০০ টাকা।
নিউ এরো ১৫-এসএ: এই ল্যাপটপটিতে থাকছে ইন্টেল কোর আই সেভেন ৯৭৫০এইচ ওএলইডি ইউএইচডি প্রসেসর, আরটিএক্স ২০৬০ জিডিডিআর৬ ৬জি গ্রাফিক্স কার্ড, ১৬ জিবি র‌্যাম, ২৫৬ জিবি এসএসডি এবং ১ টেরাবাইট হার্ডড্রাইভ। মূল্য: ১ লাখ ৭২ হাজার টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*