Saturday , 15 May 2021
আপডেট
Home » অনলাইন » ভোলার ঘটনাকে ইস্যু বানাতে গিয়েও বিএনপি ব্যর্থ হয়েছে: ওবায়দুল কাদের
ভোলার ঘটনাকে ইস্যু বানাতে গিয়েও বিএনপি ব্যর্থ হয়েছে: ওবায়দুল কাদের
ভোলায় ওবায়দুল কাদের

ভোলার ঘটনাকে ইস্যু বানাতে গিয়েও বিএনপি ব্যর্থ হয়েছে: ওবায়দুল কাদের

ডেস্ক রিপোর্ট: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ভোলার বোরহানউদ্দিনের ঘটনাকে বিএনপি ইস্যু করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চেয়েছিল। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেটা হতে দেননি। বিএনপি এখন রাজনীতিতে পরাজিত। বিএনপি আন্দোলনেও ব্যর্থ। তারা ইস্যু খুঁজে নিতেও ব্যর্থ দলে পরিণত হয়েছে।
তিনি বলেন, শেখ হাসিনা দলের লোককে ছাড় দেন না। শুদ্ধি অভিযানে কেউ ছাড় পাচ্ছেন না। ঘরের লোককেও ছাড় দেননি। বুধবার ভোলার চরফ্যাশনে ৪০ কোটি টাকা ব্যয়ে নির্মিত চরফ্যাশন-বেতুয়া সড়কের উদ্বোধন শেষে ঈদগাহ মাঠে এক সমাবেশে ওবায়দুল কাদের এসব কথা বলেন।
দলীয় নেতাকর্মীদের উদ্দেশে সেতুমন্ত্রী বলেন, আমাদের অনেক উন্নয়ন হয়েছে। জনগণের জন্য ভালো কাজ করবেন। মনে রাখবেন ১০টি ভালো কাজ করার পাশাপাশি একটি খারাপ কাজ করলে ওই ১০টি ভালো কাজ ম্লান হয়ে যাবে। তাই কেউ খারাপ কাজ করবেন না। খারাপ লোকদের দলে টানবেন না।
এ সময় তিনি চরফ্যাশনসহ দেশের উন্নয়নের নানান দিক তুলে ধরেন। তিনি ভোলাকে তার এলাকা বলে উল্লেখ করে বলেন, নদীর ওপারেই আমার নোয়াখালী। যে কারণে অনেক মানুষ দুই পাড়েই আছেন।
সভাপতির বক্তব্যে সাবেক উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব তার বক্তব্যে ২০০১ সালে বিএনপির নির্যাতনের বর্ণনা দিয়ে বলেন, ওই সময় আওয়ামী লীগের কোনো মানুষ ঘরবাড়িতে থাকতে পারেনি। সংখ্যালঘু পরিবারের ওপর চরম নির্যাতন করা হয়েছিল বলেও উল্লেখ করেন জ্যাকব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*