Saturday , 15 May 2021
আপডেট
Home » তথ্য ও প্রযুক্তি » শেষ হলো দুই দিনের অরাস উইক প্লে অ্যান্ড উইন
শেষ হলো দুই দিনের অরাস উইক প্লে অ্যান্ড উইন

শেষ হলো দুই দিনের অরাস উইক প্লে অ্যান্ড উইন

তথ্য ও প্রযুক্তি ডেস্ক : গেমারদের জন্য গিগাবাইট বাংলাদেশ কিছুদিন পর পরই গেমিং কন্টেস্ট এর আয়োজন করে থাকে। প্রতিবছর দেশের সর্বস্তরের মানুষের মাঝে কম্পিউটার ও তথ্য প্রযুক্তির ব্যাপক ব্যবহার এবং গেমারদের নতুন খেলার সর্বশেষ ভার্সন সহ আরও অনেক আয়োজন নিয়ে এই অনুষ্ঠান করা হয়। গিগাবাইট এবং অরাসের নতুন পণ্য প্রদর্শিত করা হয়েছে এবং গেম সম্পর্কে অভিজ্ঞতা, ক্রেতাদের জন্য স্ক্রাচ এবং উইন অফারসহ নানা আয়োজন করা হয়েছিল, তাছাড়াও গিগাবাইট পণ্য প্রদর্শনের জন্য বুথ যেখানে বিভিন্ন পণ্য উদ্ভোদন করার সাথে সাথে কুইজ খেলানো হয়েছে । একইভাবে গত ৩০ই অক্টোবর থেকে ০১লা নভেম্বর কম্পিউটার সিটি সেন্টার – মাল্টিপ্লান – তে তিন দিনব্যাপী অরাস উইক প্লে এন্ড উইন ২০১৯ আয়োজন করা হয়েছিল অনুষ্ঠানে ম্যানেজার, সাউথ এশিয়া বিসনেস, গিগাবাইট টেকনোলজি কো লিমিটেড, মি: অ্যালেন সু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কেটে দিনব্যাপী উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। অন্যদের মধ্যে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোকান মালিক সমিতির সভাপতি তৌফিক এহেসানসহ অনেক গণ্যমান্য ব্যক্তি এবং সেই সাথে সেখানে ছিলেন গিগাবাইট কান্ট্রি ম্যানেজার খাজা মো: আনাস খান।
অনুষ্ঠান চলাকালীন গিগাবাইট এর পন্য কিনলেই স্ক্রাচ কার্ড ও উইন অফার, কার্ড ঘষলেই বাইসাইকেল, টি-শার্ট, মগ, ব্যাগ, এয়ার টিকেটসহ আকর্ষণীয় পুরস্কার পাওয়া যাচ্ছিল।
অরাস উইক প্লে এন্ড উইন ২০১৯ অনুষ্ঠানের বিশেষ আকর্ষণীয় দিক গুলা ছিল – ১. অরাস ভিআর : গেমস অন পাবজি /কল অফ ডিউটি/ সিএসগো ২.অরাস মনিটর : ফার্স্ট লুক অফ ওয়ার্ল্ড’স ফার্স্ট “ট্যাক্টিক্যাল মনিটর” ৩. লাইভ গেমিং : এক্সপেরিএন্স অন আরটিএক্স লেটেস্ট লাইনআপ উইথ ওরাস এক্সক্লুসিভ ফিচারস ৪. কার উইল : গেম ফোর্জা হরাইজন ৪.৫. কুইজ টাইম : ইনারএক্টিভ কুইজ কনটেস্ট ৬. অরাস গেমিং পিসি : গেম অন পাবজি /কল অফ ডিউটি/ সিএসগো বিজয়ীদের জন্য ছিল আকর্ষণীয় গিফট সামগ্রী। এছাড়াও কুইজ খেলা সহ প্রোডাক্ট ডিসপ্লেতে ছিল অরাস এডি২৭কিউডি গেমিং মনিটর, এক্স৫৭০ অরাস মাষ্টার মাদারবোর্ড, অরাস জিফোর্স® আরটিএক্স ২০৮০ সুপার™ ৮জি গ্রাফিক্স কার্ড, গিগাবাইট ১টিবি এসএসডি, অরাস আরজিবি র‌্যাম সহ আরও অনেক আকর্ষণীয় প্রোডাক্ট ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*