Saturday , 15 May 2021
আপডেট
Home » অনলাইন » শিগগিরই পেঁয়াজের দাম কমে আসবে : কাদের
শিগগিরই পেঁয়াজের দাম কমে আসবে : কাদের

শিগগিরই পেঁয়াজের দাম কমে আসবে : কাদের

ডেস্ক রিপোর্ট: পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সিন্ডিকেটের কারণে পেঁয়াজের বাজারে এই অবস্থা হয়েছে। যাদের কারণে পেঁয়াজের দাম বেড়েছে তাদের চিহ্নিত করার চেষ্টা চলছে। শিগগিরই পেঁয়াজের দাম কমে যাবে। বিভিন্ন দেশ থেকে প্রচুর পরিমাণে পেঁয়াজ আমদানি করা হচ্ছে।
শুক্রবার (১৫ নভেম্বর) সকালে রাজধানীর ধানমণ্ডির আওয়ামী লীগ সভাপতির রাজণৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে পেঁয়াজের দাম বৃদ্ধির বিষয়ক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, পেঁয়াজ, চাল, ধানসহ বিভিন্ন সিন্ডিকেটের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয় বলেই পরে তা আবার স্বাভাবিক হয়ে আসে। পেঁয়াজের সিন্ডিকেট চিহ্নিত হলে অবশ্যই সাজা পাবে তারা।
বিএনপি নেত্রী খালেদা জিয়ার জামিন প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, বিএনপি তো আইনের শাসনে বিশ্বাসী না। তারা আইনি লড়াইয়ের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করতে চান না। বিএনপি নেতারা নিজেরাই বার বার বলছেন, তারা দুর্বার আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে জেল থেকে বের করে আনতে চান। আমরা তাদের দুর্বার আন্দোলন দেখার অপেক্ষায় আছি।
সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী আবদুস সবুর, কেন্দ্রীয় কমিটির সদস্য এস এম কামালসহ আরও অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*