Sunday , 7 June 2020
আপডেট
Home » তথ্য ও প্রযুক্তি » লুবনানের পণ্য ও গিফট কার্ড এখন ইভ্যালিতে
লুবনানের পণ্য ও গিফট কার্ড এখন ইভ্যালিতে

লুবনানের পণ্য ও গিফট কার্ড এখন ইভ্যালিতে

তথ্য ও প্রযুক্তি ডেস্ক : লুবনান গ্রুপ অব কনসোর্টিয়ামের সহযোগী প্রতিষ্ঠানগুলোর পণ্য এবং গিফট কার্ড এখন থেকে পাওয়া যাবে ইভ্যালিতে। এরফলে ই-কমার্স ভিত্তিক মার্কেটপ্লেস ইভ্যালির গ্রাহকেরা লুবনান, রিচম্যান এবং ইনফিনিটি মেগা মলের পণ্য এবং গিফট কার্ড বিশেষ মূল্য ছাড়ে কিনতে পারবেন ইভ্যালি থেকেই।
মঙ্গলবার (২৬ নভেম্বর) রাজধানীর ধানমণ্ডিতে ইভ্যালির প্রধান কার্যালয়ে এই বিষয়ে উভয় পক্ষের মাঝে আনুষ্ঠানিকভাবে এক সমঝোতা চুক্তি (এমওইউ) স্বাক্ষরিত হয়। এসময় লুবনান গ্রুপের পক্ষ থেকে প্রতিষ্ঠানটির চীফ কর্মারসিয়াল অফিসার (সিসিও) জি এম রাশেদুল হক মুকুল এবং নির্বাহী মো। মাহবুবুল হক। আর ইভ্যালির পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ব্যবসা উন্নয়ন বিভাগের ব্যবস্থাপক মো। আবু তাহের সাদ্দাম এবং সহকারী ব্যবস্থাপক ফারজানা দৃষ্টি।
সমঝোতা চুক্তির আওতায়, লুবনান গ্রুপ অব কনসোর্টিয়ামের সহযোগী প্রতিষ্ঠানগুলোর পণ্য এখন থেকে ইভ্যালি থেকে অনলাইনে কিনতে পারবেন গ্রাহকেরা। একই সাথে লুবনান এর গিফট কার্ডও ইভ্যালিতে পাবেন গ্রাহকেরা; তবে হ্রাসকৃত মূল্যে। এই গিফট কার্ড দিয়ে কার্ডের ক্রয়মূল্যের অধিক মূল্যের সমপরিমাণ পণ্য দেশব্যাপী লুবনান, রিচম্যান এবং ইনফিনিটির যেকোন শো-রুম থেকে কিনতে পারবেন গ্রাহকেরা।
দুইটি ক্যাটেগরিতে থাকছে ৫০০ টাকা এবং এক হাজার টাকার সমপরিমাণ পণ্য কেনার গিফট কার্ড। গ্রাহকেরা ইভ্যালিতে এসব কার্ড যথাক্রমে ৪০০ টাকা এবং ৮০০ টাকায় কিনতে পারবেন ।
চুক্তির সামগ্রিক বিষয় নিয়ে ইভ্যালি প্রধান মোহাম্মদ রাসেল বলেন, লুবনান গ্রুপ এবং তাদের প্রতিষ্ঠানগুলো দেশের বেশ জনপ্রিয় লাইফস্টাইল ব্র্যান্ড। তাদের সাথে আমরা যুক্ত হতে পেরে আনন্দিত। এতে করে আমরা উভয়েই তো বটেই আমাদের যে বিশাল গ্রাহক শ্রেণী আছেন তারাও বিশেষ সুবিধা পাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*