Saturday , 7 December 2019
আপডেট
Home » অনলাইন » বিএনপির আন্দোলনের হুমকি আদালত অবমাননার শামিল: তথ্যমন্ত্রী
বিএনপির আন্দোলনের হুমকি আদালত অবমাননার শামিল: তথ্যমন্ত্রী
তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ

বিএনপির আন্দোলনের হুমকি আদালত অবমাননার শামিল: তথ্যমন্ত্রী

ডেস্ক রিপোর্ট: ৫ ডিসেম্বর খালেদা জিয়ার জামিন না হলে বিএনপি আন্দোলনের যে হুমকি দিচ্ছে, সেটি আদালত অবমাননার শামিল বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেছেন, দলের চেয়ারপারসন খালেদা জিয়ার জামিনের জন্য বিএনপি আন্দোলনের হুমকি আদালত অবমাননার শামিল।
বুধবার রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের জাতীয় সম্মেলনের মঞ্চ পরিদর্শনপূর্ব সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।
হাছান মাহমুদ বলেন, খালেদা জিয়ার জামিন দেয়া না দেয়ার এখতিয়ার আদালতের, সরকারের নয়। খালেদা জিয়ার জামিনের জন্য আন্দোলন করার অর্থ বিএনপি আদালত মানে না। বিএনপি নেতাদের বক্তব্যে প্রমাণিত হচ্ছে, তারা দেশের বিচারব্যবস্থা, আইন-আদালত মানে না।
তিনি বলেন, ‘সরকার খালেদা জিয়ার জামিন দেয়ার এখতিয়ার রাখে না। তার মানে তাদের আন্দোলন আদালতের বিরুদ্ধে। সে কারণে আদালত স্বপ্রণোদিত হয়ে কিছু করে কিনা, সেটিই দেখার বিষয়।’
পরে তিনি আওয়ামী লীগের আগামী ২০ ও ২১ ডিসেম্বর জাতীয় সম্মেলনের জন্য মঞ্চ তৈরির কার্যক্রম ঘুরে দেখেন। এ সময় গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল এমপি, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, কেন্দ্রীয় নেতা মির্জা আজম এমপি, যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, ছাত্রলীগের সাবেক সভাপতি বদিউজ্জামান সোহাগ, সাইফুর রহমান সোহাগ প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*