Wednesday , 12 May 2021
আপডেট
Home » অনলাইন » মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় মারা গেছে মদনের রেমিটেন্স যোদ্ধা
মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় মারা গেছে মদনের রেমিটেন্স যোদ্ধা
নিহত আব্দুল কাদের

মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় মারা গেছে মদনের রেমিটেন্স যোদ্ধা

কামাল হোসেন মন্ডল, মদন (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনা জেলার মদন উপজেলার ফতেপুর ইউনিয়নের ফতেপুর আগপাড়া গ্রামের আব্দুল জহুরের ছেলে রেমিটেন্স যোদ্ধা মালয়েশিয়া প্রবাসী আব্দুল কাদের (৪১) নামে এক তাইমিস্ত্রী সড়ক দুর্ঘটনায় মারা গেছে। শুক্রবার বাংলাদেশ সময় আনুমানিক বিকাল ৫.৩০ ঘটিকায় মালয়েশিয়ার ইপো জেলা আইটায়ার গ্রামের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতের ছোট ভাই সেনা সদস্য ইনজামুল আব্দুল কাদেরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, আব্দুল কাদের ২০১০ সালে জীবিকার তাগিদে মালয়েশিয়ায় গমন করেন। আমার ভাই শুক্রবার বন্ধুবান্ধবের সাথে খাবার খেতে হোটেলে যায়। খাবার শেষে বাসায় ফেরার পথে রাস্তা পার হওয়ার সময় একটি প্রাইভেটকার পেছন দিক দিয়ে ধাক্কা মারে। আহত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ সময় চালক ও প্রাইভেটকারটি আটক করা হয়।
তিনি আরও বলেন, আমি মালয়েশিয়ায় উনার রুমম্যাটদের সাথে কথা বলেছি লাশ হাসপাতালের হিমাগারে রাখা হয়েছে। কোম্পানীর মালিক লাশ দেশে পাঠানোর ব্যবস্থা গ্রহণ করবে বলে জানিয়েছেন। নিহত প্রবাসীর তিন মেয়ে রয়েছে। ওই পরিবারের একমাত্র উপার্জনকারীকে হারিয়ে পরিবারটি দিশেহারা। তার মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহাবুব তালুকদার জানান, বিষয়টি আমি জানতাম না। আপনাদের মাধ্যমে জানতে পারলাম। নিহতের পরিবার যোগাযোগ করলে আইনগত সবধরনের সহযোগিতা করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*