Saturday , 8 May 2021
আপডেট
Home » অনলাইন » গণফোরামে কোনও সমস্যা নেই: ড. কামাল
গণফোরামে কোনও সমস্যা নেই: ড. কামাল
গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন

গণফোরামে কোনও সমস্যা নেই: ড. কামাল

ডেস্ক রিপোর্ট: গণফোরামে কোনও সমস্যা নেই বলে মন্তব্য করেছেন দলটির সভাপতি ড. কামাল হোসেন। একইসঙ্গে তিনি জানান, আগামী ৯ জানুয়ারি তার দলের কাউন্সিল ও অন্যান্য বিষয়ে সংবাদ সম্মেলন করা হবে। শনিবার (১৯ ডিসেম্বর) দুপুরে রাজধানীর বেইলি রোডের বাসভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন কামাল হোসেন।
গণফোরাম নেতা বলেন, ‘দেশ ক্রান্তিকাল অতিক্রম করছে। ঘুষ, দুর্নীতি, বিদেশে অর্থপাচারসহ নানা ঘটনার মধ্য দিয়ে দেশ আজ এ ক্রান্তিকাল অতিক্রম করছে। বর্তমানে দেশে অস্বস্তিকর রাজনৈতিক পরিস্থিতি বিরাজমান। ঘুষ-দুর্নীতির বিরুদ্ধে আমরা জনগণকে নিয়ে মাঠে কাজ করবো।’ এজন্য কর্মীসভা করার কথা জানান কামাল হোসেন।
গণফোরামে ভাঙন নিয়ে ড. কামাল বলেন, ‘দলে কোনও সমস্যা নেই। এমন কিছুই হয়নি। যদি থেকেও থাকে সেটি এখন নেই।’
সভায় দলের সিনিয়র নেতাদের অনুপস্থিতি প্রসঙ্গে তিনি বলেন, ‘আমাদের অধ্যাপক আবু সায়ীদ সাহেব, সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক রেজা কিবরিয়া আইসোলেশনে। এই কারণে তারা সভায় উপস্থিত হতে পারেননি।’
সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন গণফোরামের নেতা মোস্তফা মোহসীন মন্টু, জগলুল হায়দার, মোকাব্বির খান, শফিকুল্লাহ, মহসীন রশিদ প্রমুখ।
সংবাদ সম্মেলন কামাল হোসেনের পক্ষে লিখিত বক্তব্যে মোস্তফা মোহসীন মন্টু বলেন, ‘গণফোরামের কাউন্সিল সামনে ঘোষণা দেওয়া হবে। কাউন্সিলে পূর্ণ সিদ্ধান্ত হবে। কী কী সমস্যা আছে সেগুলো চিহ্নিত করা হয়েছে। আর এসব তুলে ধরা হবে ৯ জানুয়ারির সংবাদ সম্মেলনে।
উল্লেখ্য, ২০১৯ সালের ২৬ এপ্রিল বিশেষ কাউন্সিলের পর গণফোরামে বিরোধ প্রকাশ্যে আসে। মোস্তফা মোহসীন মন্টুর স্থলে ড. রেজা কিবরিয়াকে সাধারণ সম্পাদক করার পর গণফোরাম দুটি অংশে বিভক্ত হয়ে পড়ে। একটি অংশ কামাল হোসেনকে কেন্দ্র করে এবং দ্বিতীয় বিদ্রোহী অংশটি মন্টু-সুব্রত চৌধুরীর নেতৃত্বে পরিচালিত হয়ে আসছিল। গত ১৩ ডিসেম্বর এক বিজ্ঞপ্তিতে ড. কামাল হোসেন ঘোষণা করেন, গণফোরামে গত কয়েক মাসে ঘটে যাওয়া সব বহিষ্কার-পাল্টা বহিষ্কার অকার্যকর করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*