Saturday , 15 May 2021
আপডেট
Home » অনলাইন » র‌্যাব আর্তমানবতার সেবায়ও নিয়োজিত : স্বরাষ্ট্রমন্ত্রী
র‌্যাব আর্তমানবতার সেবায়ও নিয়োজিত : স্বরাষ্ট্রমন্ত্রী

র‌্যাব আর্তমানবতার সেবায়ও নিয়োজিত : স্বরাষ্ট্রমন্ত্রী

ডেস্ক রিপোর্ট: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে জননিরাপত্তা নিশ্চিতের লক্ষ্যে আইনশৃঙ্খলা বাহিনী তাদের তৎপরতা অব্যাহত রেখেছে। এরই ধারাবাহিকতায় সন্ত্রাস, জঙ্গিবাদ, জলদস্যু দমন, প্রশ্নপত্র ফাঁস বন্ধসহ সব ধরনের অপরাধ দমনে র‌্যাব, পুলিশসহ সংশ্লিষ্ট আইনশৃঙ্খলা বাহিনী গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে।
তাদের তৎপরতার কারণেই দেশ থেকে সন্ত্রাস ও জঙ্গিবাদ দমন হওয়ায় এ অপশক্তি আর মাথা চাড়া দেয়ার সামর্থ্য রাখে না। এ কারণেই দেশের আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি মানুষের আস্থা ও বিশ্বাস সৃষ্টি হয়েছে।
তিনি আরও বলেন, র‌্যাব শুধু আইনশৃঙ্খলা রক্ষাই করে না আর্তমানবতার সেবায়ও নিয়োজিত। তারই একটি অনন্য দৃষ্টান্ত শীতবস্ত্র বিতরণ। এ সময় তিনি গাইবান্ধার চরাঞ্চলে নৌ-ডাকাতি প্রতিরোধে নৌ-পুলিশ থানা স্থাপনের আশ্বাস দেন।
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে র‌্যাব-১৩ রংপুরের উদ্যোগে র‌্যাবসেবা সপ্তাহ কর্মসূচির আওতায় বৃহস্পতিবার (৭ জানুয়ারি) দুপুরে চরাঞ্চলের দুই হাজার অসহায় মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণকালে তিনি এ কথা বলেন।
র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া, হুইপ মাহাবুব আরা বেগম গিনি, সংসদ সদস্য অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি, রংপুর রেঞ্জের ডিআইজি দেবাশীষ ভট্টাচার্য, গাইবান্ধা জেলা প্রশাসক মো. আবদুল মতিন ও র‌্যাবের উপ-মহাপরিচালক কর্নেল তোফায়েল মোস্তফা সরোয়ার।
অনুষ্ঠান সঞ্চালনা করেন র‌্যাব-১৩ রংপুরের অধিনায়ক কমান্ডার রেজা আহমেদ ফেরদৌস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*