Saturday , 8 May 2021
আপডেট
Home » অনলাইন » অপশক্তিকে পরাজিত করে বিজয়কে সুসংহত করতে হবে: কাদের
অপশক্তিকে পরাজিত করে বিজয়কে সুসংহত করতে হবে: কাদের

অপশক্তিকে পরাজিত করে বিজয়কে সুসংহত করতে হবে: কাদের

ডেস্ক রিপোর্ট: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘বিজয়ের ৫০ বছর পর বিজয়কে সুসংহত করার পথে প্রধান অন্তরায় সাম্প্রদায়িক অপশক্তি। এই অপশক্তিকে পরাজিত করে বিজয়কে সুসংহত করাই হবে প্রধান লক্ষ্য।’
রবিবার (১০ জানুয়ারি) বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ধানমন্ডির ৩২ নম্বরে প্রথমে প্রধানমন্ত্রী ও পরে আওয়ামী লীগের পক্ষে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের ব্রিফিংকালে এসব কথা বলেন তিনি।
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ‘বঙ্গবন্ধুর অনুপস্থিতিতে বিজয় ছিল অসম্পূর্ণ। চারদিকে ছিল শূন্যতার হাহাকার। আজকের এই দিনে বঙ্গবন্ধুর প্রত্যাবর্তনের মাধ্যমে বিজয় পূর্ণতা পায়। বিজয়ের ৫০ বছর পর বদলে যাওয়া বাংলাদেশের কারিগর বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। কিন্তু বিজয়ের শত্রুরা এখনও তৎপর। এখনও তারা ষড়যন্ত্র করছে।’
এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন দলের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, ড. আব্দুর রাজ্জাক, আব্দুল মতিন খসরু, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, আ. ফ. ম. বাহাউদ্দিন নাছিমসহ কেন্দ্রীয় নেতারা।
আওয়ামী লীগ নেতাদের শ্রদ্ধা নিবেদনের পর দলটির সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মীরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*