Tuesday , 26 January 2021
আপডেট
Home » অনলাইন » দেশের সাংবাদিকরা সাহসী প্রাণ: তথ্যমন্ত্রী
দেশের সাংবাদিকরা সাহসী প্রাণ: তথ্যমন্ত্রী
সাংবাদিক মিজানুর রহমান খানের কফিনে তথ্যমন্ত্রীর শ্রদ্ধা

দেশের সাংবাদিকরা সাহসী প্রাণ: তথ্যমন্ত্রী

ডেস্ক রিপোর্ট: দেশের সাংবাদিকদের সাহসী প্রাণ হিসেবে আখ্যায়িত করে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, করোনায় বহু সাংবাদিক মৃত্যুবরণ করেছেন, কয়েকশত সাংবাদিক আক্রান্ত হয়েছেন। আমি তাদের কাউকে করোনাকালে কর্তব্যপালনে শঙ্কিত হতে দেখিনি।
মঙ্গলবার (১২ জানুয়ারি) দুপুরে জাতীয় প্রেসক্লাবে প্রয়াত সাংবাদিক ও দৈনিক প্রথম আলোর সাবেক যুগ্ম সম্পাদক মিজানুর রহমান খানের জানাজায় অংশগ্রহণ ও কফিনে পুষ্পস্তবক অর্পণের পূর্বে তিনি সাংবাদিকদের একথা বলেন।
এসময় আপ্লুত হয়ে হাছান মাহমুদ বলেন, ‘একটু আগে মিজানের সন্তান কাঁদছিল, আমি সেই কান্না সহ্য করতে পারিনি, আমি আল্লাহ কাছে প্রার্থনা করি, তার সন্তানদের নিয়ে তিনি যে স্বপ্ন দেখতেন, সে স্বপ্নটা বাস্তবায়িত হোক। আমরা সরকারের পক্ষ থেকে কল্যাণ ট্রাস্টের মাধ্যমে সহায়তা করবো। আরো সহায়তা লাগলেও আমরা করবো। তার পরিবার যেন এই শোক সইতে পারে, সেই প্রার্থনা আল্লাহ’র কাছে করছি।’
তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদের মতে, সাংবাদিক, লেখক ও গবেষক মিজানুর রহমান খান সংবিধান, আইন ও মানবাধিকারসহ বিভিন্ন বিষয়ে তার গবেষণাকর্মের মধ্যে চিরকাল বেঁচে থাকবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*