Tuesday , 26 January 2021
আপডেট
Home » অনলাইন » হেরে গেলে সব দেশেই নির্বাচন নিয়ে অভিযোগ তোলা হয় : ইসি
হেরে গেলে সব দেশেই নির্বাচন নিয়ে অভিযোগ তোলা হয় : ইসি
প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা

হেরে গেলে সব দেশেই নির্বাচন নিয়ে অভিযোগ তোলা হয় : ইসি

ডেস্ক রিপোর্ট: প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা বলেছেন, শুধু বাংলাদেশ নয়, বিশ্বের সব দেশেই সাধারণ নির্বাচনে যে দল হেরে যায় তারা কারচুপির অভিযোগ তোলে। আজ বুধবার দুপুরে সাভার উপজেলা পরিষদের হলরুমে আইন শৃঙ্খলা সংক্রান্ত সমন্বয় সভায় যোগ দিয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।
দ্বিতীয় দফায় ১৬ জানুয়ারি সাভার পৌরসভায় নির্বাচন উপলক্ষে এ সভায় নূরুল হুদা আরো বলেন, বর্তমান নির্বাচন কমিশন সম্পূর্ণ স্বাধীন ও নিরপেক্ষ। এই জন্য দেশে পৌরসভা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে অনুষ্ঠিত হচ্ছে।
তিনি দাবি করেন, বর্তমানে বাংলাদেশে কোনো নির্বাচনে অনিয়ম হচ্ছে না। প্রথম ধাপে অনুষ্ঠিত পৌর নির্বাচনে তারা আমলে নেবার মতো কোনো অভিযোগ পাননি। প্রথম ধাপের ন্যায় দ্বিতীয় ধাপেও অনুষ্ঠিত হতে যাওয়া সাভারসহ সারা দেশের পৌরসভায় সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
নির্বাচনে কেউ অশান্তি সৃষ্টি করতে চাইলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলেও এসময় হুঁশিয়ারি উচ্চারণ করেন প্রধান নির্বাচন কমিশনার। তিনি বলেন, বর্তমান নির্বাচন কশিনের পক্ষে মানুষের আস্থা রয়েছে। সকল ভোটাররা ভোট কেন্দ্রে গিয়ে সুষ্ঠুভাবে ভোট দিতে পারছে। ইভিএমএ ভোট কারচুপি হয় না বলেও দাবি করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*