Friday , 26 February 2021
আপডেট
Home » অনলাইন » শেখ হাসিনার সময়ে দেশ সমৃদ্ধ হয়েছে: পানি সম্পদ উপমন্ত্রী
শেখ হাসিনার সময়ে দেশ সমৃদ্ধ হয়েছে: পানি সম্পদ উপমন্ত্রী

শেখ হাসিনার সময়ে দেশ সমৃদ্ধ হয়েছে: পানি সম্পদ উপমন্ত্রী

ডেস্ক রিপোর্ট: পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমান মিলে দেশকে ধ্বংস করে গেছেন। বিএনপির শাসনামলে দেশে উল্লেখযোগ্য তেমন কোনো উন্নয়ন হয়নি। বিএনপি ও জামায়াতের সন্ত্রাসী কর্মকাণ্ডে দেশে অরাজকতা সৃষ্টি হয়েছিল। বর্তমান বিশ্বের সবচেয়ে শক্তিধর নারী প্রধানমন্ত্রী ও জনপ্রিয় নেত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে ধ্বংসের দ্বারপ্রান্ত থেকে দেশ আজ বিশ্ব পরিমণ্ডলে মাথা উঁচু করে দাঁড়িয়েছে।
বৃহস্পতিবার ঢাকার ধামরাই উপজেলার বংশী নদীর ভাঙ্গন প্রতিরোধে প্রায় দেড়শ’ কোটি টাকা ব্যয়ে প্রস্তাবিত প্রকল্প পরিদর্শনে এসে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে পানি সম্পদ উপমন্ত্রী এসব কথা বলেন।
এনামুল হক শামীম বলেন, করোনাভাইরাসের প্রতিরোধে বিশ্বের অন্যতম দেশ হিসাবে আমরা অন্যতম। আমরা নিজস্ব অর্থায়নে স্বপ্নের পদ্মা সেতু নির্মাণ করে বিশ্ববাসীকে তাক লাগিয়ে দিয়েছি। বাংলাদেশ এখন উন্নত বিশ্ব পরিমণ্ডলের সদস্য। এসবই সম্ভব হয়েছে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে। তাই নৌকাকে আঁকড়ে থাকুন, দেশের উন্নয়ন হবে। আওয়ামী লীগ ক্ষমতায় এলেই দেশে উন্নয়ন হয়।
ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শিল্পপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আলীমের সভাপতিত্বে উপজেলার চৌহাট ইউনিয়নের বাড়ীন্দা বাজার সংলগ্ন খেলার মাঠে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ঢাকা-২০ আসনের সংসদ সদস্য ও বায়রার সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমদ, ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সাখাওয়াত হোসেন সাকু, ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি গোলাম কবির মোল্লা।
অন্যদের মধ্যে মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাজী মো. সিরাজ উদ্দিন সিরাজ,সংরক্ষিদ নারী আসনের ভাইস চেয়ারম্যান ও কেন্দ্রীয় যুব মহিলা লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সোহানা জেসমিন মুক্ত, চৗহাট ইউপি চেয়ারম্যান পারভীন হাসান প্রীতি, চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসেন শিকদার, বালিয়া ইউপি চেয়ারম্যান ও ধামরাই উপজেলা কৃষক লীগের সভাপতি আহমদ হোসেন, সানোড়া ইউপি চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খালেদ মাসুদ খান লাল্টু প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*