Thursday , 24 June 2021
আপডেট
Home » আপডেট নিউজ » দারাজ ও ইগলু ফুডসের মধ্যে চুক্তি স্বাক্ষর
দারাজ ও ইগলু ফুডসের মধ্যে চুক্তি স্বাক্ষর

দারাজ ও ইগলু ফুডসের মধ্যে চুক্তি স্বাক্ষর

আজকের প্রভাত প্রতিবেদক : বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস দারাজ(daraz.com.bd)-এর সাথে চুক্তিবদ্ধ হল জনপ্রিয় খাদ্যপণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান ইগলু ফুডস। সারা দেশের ভোক্তাদের জন্য ইগলু ফুডস লিমিটেড উন্নতমানের খাদ্যপণ্য উৎপাদন করে থাকে। ইগলু ফুডস বর্তমানে ৩টি বিজনেস উইং পরিচালনা করে – ফ্রোজেন ফুড ডিস্ট্রিবিউশন, ফ্রোজেন ফুড ম্যানুফ্যাকচারিং এবং এথনিক ও স্ন্যাকস ফুড প্রোডাকশন। চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানটি দারাজ বাংলাদেশ লিমিটেডের বনানীস্থ সদর দপ্তরে অনুষ্ঠিত হয়। দারাজ বাংলাদেশের হেড অব লাইফস্টাইল সায়ন এম আঞ্জির হোসেন ও ইগলু ফুডসের হেড অব বিজনেস অপারেশন শামিম আহমেদ চুক্তিপত্রে স্বাক্ষর করেন। দারাজ থেকে আরও উপস্থিত ছিলেন শিহাব উদ্দিন, হেড অব ক্যাটাগরি, রাশেদ মাহমুদ, ভেন্ডর ম্যানেজার এবং আহমেদ মুনতাসির, ভেন্ডর ম্যানেজার। এছাড়াও ইগলু ফুডস থেকে উপস্থিত ছিলেন জোবাইর মাহমুদ ফাহিম, সিনিয়র ম্যানেজার, গ্রুপ বিজনেস ডেভেলপমেন্ট।
দারাজ ওয়েবসাইটে ইগ্লুর ২৫টি বিবিধ পণ্য পাওয়া যাবে, যার মধ্যে আছে চিনিগুঁড়া চাল, চিনি, ব্র্যান অয়েল, ঝালমুড়ি, চকলেট মিল্ক, হট টমেটো সস, লাচ্ছা সেমাই প্রভৃতি। এছাড়া ইগলুর ১০টি পণ্য শুধু মাত্র দারাজ ওয়েবসাইটেই পাওয়া যাবে।
দারাজ বাংলাদেশ লিমিটেডের হেড অব লাইফস্টাইল সায়ন এম আঞ্জির হোসেন চুক্তিস্বাক্ষর উপলক্ষ্যে বলেন, গ্রাহকদের সন্তুষ্টি এবং উন্নত সেবা প্রদানই আমাদের প্রধান লক্ষ্য। ইগলু ফুডসের সাথে চুক্তির ফলে দারাজ ওয়েবসাইটে(daraz.com.bd) এখন মানসম্মত স্ন্যাকস ও খাদ্যপণ্য আরো বেশি পাওয়া যাবে।
এদিকে, ইগলু ফুডস-এর হেড অব বিজনেস অপারেশন শামিম আহমেদ বলেন, আমরা বাংলাদেশের সর্ববৃহৎ ই-কমার্স কোম্পানির সাথে যুক্ত হতে পেরে আনন্দিত। আমরা বিশ্বাস করি যে দারাজ ওয়েবসাইটের (daraz.com.bd) মাধ্যমে আমরা আরও বেশি সংখ্যক ক্রেতার কাছে খুব সহজেই পৌঁছতে পারবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*