Monday , 14 June 2021
আপডেট
Home » আপডেট নিউজ » বাংলাদেশের বাজারে পাওয়া যাচ্ছে সেরা সেলফি স্মার্টফোন ‘অপো এফ৭’
বাংলাদেশের বাজারে পাওয়া যাচ্ছে সেরা সেলফি স্মার্টফোন ‘অপো এফ৭’

বাংলাদেশের বাজারে পাওয়া যাচ্ছে সেরা সেলফি স্মার্টফোন ‘অপো এফ৭’

আজকের প্রভাত প্রতিবেদক : আজ বুধবার থেকে বাংলাদেশের বাজারে পাওয়া যাচ্ছে অপো এফ সিরিজের সর্বশেষ আকর্ষণ অপো এফ৭।
ঢাকার বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে অপো’র সার্ভিস সেন্টারে এফ৭-এর বিক্রয় উদ্বোধন উপলক্ষ্যে একটি অনুষ্ঠান আয়োজন করা হয়। এখন থেকে স্মার্টফোন জগতের সর্বাধুনিক এই হ্যান্ডসেটটি সারাদেশে অপো’র সকল অনলাইন ও অফলাইন স্টোরে পাওয়া যাবে।
উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অপো বাংলাদেশ-এর ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং, মার্কেটিং হেড ব্রুস লী, ব্র্যান্ডিং হেড টেইলর, পিআর ম্যানেজার ও মার্কেটিং ইন-চার্জ ইফতেখার উদ্দিন সানিসহ উর্দ্ধতন কর্মকর্তারা।
অপো এফ৭-এ রয়েছে সুপার ফুল স্ক্রিনসহ আপগ্রেডেড মাল্টি-টাস্কিং সফটওয়্যার, যা স্মার্টফোন ব্যবহারে গ্রাহকরা আগের চেয়ে অনেক বেশি ভালো অভিজ্ঞতা অর্জনের সুযোগ পাবেন। ২৯,৯৯০ টাকা দামের ৪জিবি র‍্যামের ৬৪ জিবি ধারণক্ষমতা সম্পন্ন হ্যান্ডসেটটি আজ থেকে সোলার রেড, মুনলাইট সিলভার, ডায়মন্ড অসাধারণ এই তিনটি রঙে সারা দেশে পাওয়া যাচ্ছে। এছাড়াও খুব শীঘ্রই ৬জিবি র‍্যাম ও ১২৮জিবি ধারণক্ষমতা সম্পন্ন এফ৭ও ৩৫,৯৯০ টাকা দামে সোলার রেড ও ডায়মন্ড রঙে পাওয়া যাবে। গত ১৭ এপ্রিল, ২০১৮ তারিখে এফ৭-এর উন্মোচন অনুষ্ঠানে অপো সারাবিশ্বে ছড়িয়ে পড়ার প্রত্যয় ব্যক্ত করে। সেই সাথে এটাও ঘোষণা দেওয়া হয় যে, এ বছরের শেষের দিকে অপো ইউরোপের বাজারেও প্রবেশ করতে যাচ্ছে।
সেলফি ফটোগ্রাফির রেভল্যুশনে বাংলাদেশে প্রবেশ করেছে দ্বিতীয় প্রজন্মের এআই বিউটি টেকনোলজি, যার ব্যবহারে একজন সেলফিপ্রেমী অপো এফ৭-এর প্রেমে পড়তে বাধ্য। স্মার্টফোন জগতে সম্প্রতি একেবারে প্রথমবারের মতো দ্বিতীয় প্রজন্মের এআই (আর্টিফিসিয়্যাল ইন্টেলিজেন্স) বিউটি টেকনোলজি সমৃদ্ধ স্মার্টফোন প্রবেশ করেছে। সেলফি ফটোগ্রাফির রেভল্যুশনের ধারাবাহিকতায় বাংলাদেশী গ্রাহকদের জন্য সম্পূর্ণ নতুন চমক হিসেবে সেলফি এক্সপার্ট এন্ড লিডার অপো, বাজারে নিয়ে এসেছে অপো প্রিমিয়াম ক্যাটাগরির এফ সিরিজের নতুন সংস্করণ এফ৭। এছাড়াও সেলফিপ্রেমী তরুণ প্রজন্ম প্রথমবারের মতো পেতে যাচ্ছেন ২৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরার হ্যান্ডসেট।
অপো বাংলাদেশ-এর ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, আজ থেকে অপো এফ৭ বাংলাদেশের বাজারে পাওয়া যাচ্ছে। আমরা বাংলাদেশের বাজারে অপো এফ৭ নিয়ে আসতে পেরে খুবই আনন্দিত। এটি অপো’র প্রিমিয়াম ক্যাটাগরি এফ সিরিজের নতুন সংস্করণ। অপো’ই বাংলাদেশে প্রথমবারের জন্য সেলফি ফিচারে দ্বিতীয় প্রজন্মের এআই টেকনোলজি নিয়ে এসেছে। আশা করছি এফ৭ বাংলাদেশে অনন্য সাফল্য অর্জন করতে সক্ষম হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*