Monday , 14 June 2021
আপডেট
Home » আপডেট নিউজ » রবি ট্র্যাকারের সাহায্যে চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার
রবি ট্র্যাকারের সাহায্যে চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার

রবি ট্র্যাকারের সাহায্যে চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার

আজকের প্রভাত প্রতিবেদক : গাড়ি ট্র্যাকিং সমাধান রবি ট্র্যাকারের সাহায্যে গ্রাহকের চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার হয়েছে। রবি ট্র্যাকারের সাহায্যের জন্য তাদের ধন্যবাদ জানান চুরি হওয়া মোটরসাইকেলের মালিক সায়েম মাহমুদ চৌধূরী।
১৭ এপ্রিল, ২০১৮ সকাল ৪টা ৩৫ মিনিটের দিকে সায়েম মাহমুদ ঢাকার নর্থ কাফরুলে পার্ক করা মোটরসাইকেলটি আর পাননি। বিষয়টি জানার সাথে সাথে চুরি হওয়া মোটরসাইকেলের লোকেশন জানতে রবি ট্র্যাকারের কল সেন্টারে কল করেন তিনি।
পরে রবি ট্র্যাকার প্রতিনিধিরা চুরি হওয়া মোটরসাইকেলের প্রকৃত মালিক সায়েম মাহমুদকে গাড়ির অবস্থান জানান। তিনি স্বশরীরে ঐ স্থানে পৌঁছনো পর্যন্ত রবি ট্রাকার হেল্পলাইন টিম আপডেট জানাতে থাকেন। তথ্য অনুযায়ী সকাল ৫ টা ২ মিনিটের সময় তিনি ইব্রাহিমপুর থেকে চুরি হওয়া গাড়ি উদ্ধার করেন।
গাড়ির অবস্থানের বিস্তারিত বিবরণ পাওয়ার জন্য জিপিএস প্রযুক্তি ও গুগল ম্যাপ’র সহায়তা নেয় রবি ট্র্যাকার। সিমের মাধ্যমে জিপিআরএস প্রযুক্তি ব্যবহারের ফলে তথ্যটি গ্রাহকদের ব্যক্তিগত কম্পিউটার বা মোবাইল স্ক্রিনেও অবিচ্ছিন্নভাবে দেখা যায়। রবি ট্র্যাকার ওয়েব পোর্টাল, মোবাইল অ্যাপ বা এসএমএস ২৪/৭’র মাধ্যমে গাড়ি ট্র্যাক করতে পারেন গ্রাহকরা।
রবি’র সব ওয়াক-ইন সেন্টারে রবি ট্র্যাকার সেবাটি পাওয়া যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*