Monday , 14 June 2021
আপডেট
Home » গ্রাম-বাংলার খবর » কুড়িগ্রামে বেসরকারি এনজিও সলিডারিটি’র উদ্যোগে প্রেসব্রিফিং
কুড়িগ্রামে বেসরকারি এনজিও সলিডারিটি’র উদ্যোগে প্রেসব্রিফিং

কুড়িগ্রামে বেসরকারি এনজিও সলিডারিটি’র উদ্যোগে প্রেসব্রিফিং

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামে বেসরকারি এনজিও সলিডারিটি’র উদ্যোগে প্রেসব্রিফিং। সোমবার (৩০ এপ্রিল) বিকাল ৩ টার সময় সলিডারিটি প্রশিক্ষণ কেন্দ্রে প্রধান অতিথি হিসেবে কুড়িগ্রাম সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আমিন আল পারভেজ এর উপস্থিতে সাংবাদিকদের সাথে প্রেসব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।
প্রেসব্রিফিং এ বলা হয়- প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর কারিগরি সহযোগিতা ওইউকেএইড এর অর্থায়নে ২০১৭ সালের বন্যায় ‘বন্যা পরবর্তী পূণর্বাসন ও ক্ষমতায়ন প্রকল্পে’র মাধ্যমে কুড়িগ্রামের কেদার,পাঁচগাছি,বল্লভের খাস ও যাত্রাপুর ইউনিয়নে ৩ হাজার ৪শ’ পরিবারকে সহায়তা করা হয়েছে।দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ ও প্রতিবন্ধীদের বিশেষ আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে এবং স্বাস্থ্যসম্মত পায়খানা ও নিরাপদ পানির উৎস নলকুপ উঁচুকরণ, বসতবাড়ীতে শাকসবজী স্থাপন করা হয়েছে।
বেসরকারি এনজিও সলিডারিটি’র সংস্থার নির্বাহী পরিচালক এস.এম হারুন অর রশীদ লাল’র সভাপতিত্বে বক্তব্য রাখেন – কুড়িগ্রাম জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট এস.এম আব্রাহাম লিংকন,কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি এ্যাডভোকেট আহসান হাবীব নীলু, সহ-সভাপতি শফিকুল ইসলাম বেবু,প্রকল্পের ম্যানেজার শামসুল আলম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*