Tuesday , 22 June 2021
আপডেট
Home » গ্রাম-বাংলার খবর » ঠাকুরগাঁওয়ে ছাত্রীকে যৌন নিপীড়নকারী শিক্ষকের আত্মসমর্পণ
ঠাকুরগাঁওয়ে ছাত্রীকে যৌন নিপীড়নকারী শিক্ষকের আত্মসমর্পণ

ঠাকুরগাঁওয়ে ছাত্রীকে যৌন নিপীড়নকারী শিক্ষকের আত্মসমর্পণ

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও সদর উপজেলার মাদারগঞ্জ এমবি উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রীকে নিপীড়নকারী শিক্ষক আবু সিন্হা অবশেষে আদালতে আত্মসমর্পন করেছেন। তিনি বৃহস্পতিবার বিকেলে ঠাকুরগাঁও জেলা নারী ও শিশু নির্যাতন দমনের ভারপ্রাপ্ত বিচারক হায়দার আলীর আদালতে আত্মসমর্পন করেন। ওই দিন আবু সিন্হা আদালতে আত্মসমর্পন করে জামিনের আবেদন করেন। আদালত তার জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন।
গত বছরের ৭ ডিসেম্বর মাদারগঞ্জ এমবি উচ্চ বিদ্যালয়ের সহকারী কম্পিউটার শিক্ষক আবু সিনা নবম শ্রেণীর ওই ছাত্রীকে কৌশলে অফিসে ডেকে যৌন নিপীড়নের চেষ্টা করে শ্লিলতাহানী ঘটায়। সিন্হা ছাত্রীকে ব্যবহারিক পরীক্ষায় নাম্বার সবচেয়ে বেশি দিবে বলে প্রলোভন দেখায়। ওই ছাত্রী চিৎকার করতে থাকলে সে আবু সিন্হার কাছ থেকে ছাড়া পেয়ে বাহিরে গিয়ে জ্ঞান হারায়। স্কুলের কয়েকজন শিক্ষক ও সহপাঠী তাকে উদ্ধার করে স্বাভাবিক করে মোহাম্মদপুর ইউনিয়নের হরিনারানপুর হাজীপাড়া গ্রামে তার বাড়িতে পৌছে দেয়। ঘটনার পর থেকেই ওই শিক্ষক ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টায় লিপ্ত ছিল।
অবশেষে ওই ছাত্রীর পিতা বাদী হয়ে গত বছরের ২৩ ডিসেম্বর শিক্ষক আবু সিন্হা (৪০) কে অভিযুক্ত করে ৫ জনকে সাক্ষী করে ঠাকুরগাঁও থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। দীর্ঘ ৫ মাস পলাতক থাকার পর অভিযুক্ত শিক্ষক আদালতে আত্মসমর্পন করে জামিনের আবেদন করলে আদালত তাকে জেল হাজতে প্রেরন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*