Thursday , 24 June 2021
আপডেট
Home » খেলাধুলা » বসুন্ধরা গ্রুপ স্বাধীনতা কাপ কাবাডি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে কুড়িগ্রাম জেলা
বসুন্ধরা গ্রুপ স্বাধীনতা কাপ কাবাডি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে কুড়িগ্রাম জেলা

বসুন্ধরা গ্রুপ স্বাধীনতা কাপ কাবাডি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে কুড়িগ্রাম জেলা

ক্রীড়া প্রতিবেদক : বসুন্ধরা গ্রুপ স্বাধীনতা কাপ কাবাডি প্রতিযোগিতা ২০১৮ এর চূড়ান্ত পর্বে চ্যাম্পিয়ন হয়েছে কুড়িগ্রাম জেলা। রানার্স-আপ হয়েছে মাদারীপুর জেলা।
রোববার পল্টন শহীদ তাজউদ্দিন ইনডোর স্টেডিয়ামে প্রতিযোগিতার ফাইনালে কুড়িগ্রাম জেলা মাদারীপুর জেলাকে ৫৮-৩৬ পয়েন্টের ব্যবধানে পরাজিত করে। কুড়িগ্রাম ৩টি লোনাসহ ৫৮ পয়েন্ট অর্জন করে। মাদারীপুর অর্জন করে ১টি লোনাসহ ৩৬ পয়েন্ট। প্রথমার্ধে বিজয়ীরা ৭ পয়েন্টের ব্যবধানে এগিয়ে ছিল।
চ্যাম্পিয়ন কুড়িগ্রাম জেলা ১ লাখ ও রানার্স-আপ মাদারীপুর জেলা ৫০ হাজার টাকা প্রাইজমানি পায়। এ ছাড়া অপর দুই সেমিফাইনালিস্ট খুলনা ও সিলেট জেলা ১৫ হাজার টাকা করে পায়। টুর্নামেন্ট সেরা হন কুড়িগ্রামের মিজানুর রহমান, রেইডার অব দ্য টুর্নামেন্ট হন মাদারীপুরের নাসির, ক্যাচার অব দ্য টুর্নামেন্ট হন কুড়িগ্রাম জেলার রবিউল আর ফাইনালের সেরা খেলোয়াড় হন কুড়িগ্রামের আল-আমিন। তাদের প্রত্যেককে ৫ হাজার টাকা করে প্রাইজমানি দেওয়া হয়। ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বিরেন শিকদার, এমপি। এ সময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সভাপতি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার), ইন্সপেক্টর জেনারেল, বাংলাদেশ পুলিশ, বাংলাদেশ কাবাডি ফেডারেশন সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম, অতিরিক্ত ডিআইজি (পার্সোনেল ম্যানেজমেন্ট-১), বাংলাদেশ পুলিশ, ফারুক রিজভি, এক্সিকিউটিভ ডিরেক্টর, মার্কেটিং এন্ড সেলস, বসুন্ধরা এলপি গ্যাস লিঃ এন্ড সুন্দরবন ইন্ডাস্ট্রিয়ালিস্ট কমপ্লেক্স লিঃ এবং এমএম জসিম উদ্দিন, হেড অব সেলস এন্ড মার্কেটিং, বসুন্ধরা ফুড এন্ড বেভারেজ ইন্ডাস্ট্রিজ লিমিটেড।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*