Monday , 14 June 2021
আপডেট
Home » আপডেট নিউজ » পাঠাও-মাস্টহেড পিআর চুক্তিবদ্ধ হলো
পাঠাও-মাস্টহেড পিআর চুক্তিবদ্ধ হলো

পাঠাও-মাস্টহেড পিআর চুক্তিবদ্ধ হলো

আজকের প্রভাত প্রতিবেদক : পাঠাও, দেশের জনপ্রিয় রাইড শেয়ারিং অ্যাপ এবং দেশের অন্যতম প্রসিদ্ধ পাবলিক রিলেশন এজেন্সি মাস্টহেড পিআর চুক্তিবদ্ধ হয়েছে।
চুক্তি অনুযায়ী মাস্টহেড পিআর ‘পাঠাও’কে এক্সক্লুসিভ পিআর প্ল্যানিং এবং সল্যুশন দিচ্ছে যাতে থাকছে মিডিয়া ম্যানেজমেন্ট, পিআর ইভেন্ট ম্যানেজমেন্ট, কর্পোরেট প্রোফাইলিং, ব্র্যান্ড প্রোফাইলিং, পিআর কন্টেন্ট ম্যানেজমেন্ট অ্যান্ড প্ল্যানিং, ক্রাইসিস ম্যানেজমেন্ট, পিআর কাভারেজ মনিটরিং ইত্যাদি।
সম্প্রতি ‘পাঠাও’ এবং মাস্টহেড পিআর এর চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানটি ‘পাঠাও’ এর হেড অফিসে সম্পন্ন হয়। পাঠাও এর সিইও হুসেইন এম ইলিয়াস এবং মাস্টহেড পিআর এর ম্যানেজিং ডিরেক্টর জিয়াউদ্দিন আদিল তাদের নিজস্ব প্রতিষ্ঠানের পক্ষ থেকে এই চুক্তিতে স্বাক্ষর করেন। এছাড়াও টপ অফ মাইন্ডের গ্রুপ সিওও, শরফুদ্দিন আহমেদ চৌধুরী, মাস্টহেড পিআর এর ডিরেক্টর প্ল্যানিং, রাশেদুল মজিদ মামুন, পাঠাও এর প্রধান প্রযুক্তি কর্মকর্তা শিফাত আদনান এবং লিড মার্কেটিং ম্যানেজার সৈয়দা নাবিলা মাহাবুব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
মাস্টহেড পিআর এর ম্যানেজিং ডিরেক্টর জিয়াউদ্দিন আদিল চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বলেন, পাঠাও দেশের প্রথম এবং অন্যতম ক্রমবর্ধমান রাইড শেয়ারিং অ্যাপ। আমরা ‘পাঠাও’ এর সাথে থাকতে পেরে অত্যন্ত আনন্দিত এবং আমরা আমাদের দীর্ঘ দিনের জনসংযোগের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে পাঠাওকে যতদূর সম্ভব এগিয়ে নিয়ে যাওয়ার প্রচেষ্টা চালিয়ে যাবো।
পাঠাও এর সিইও হুসেইন এম ইলিয়াস বলেন, আমরা আশা করছি মাস্টহেড পিআর এর সাথে আমাদের নতুন এই অংশীদারিত্ব আমাদের জন্য খুবই ফলপ্রসূ হবে। আজকের এই যুগে একটি কোম্পানিকে টিকে থাকতে হলে প্রতিনয়ত নানা রকম প্রতিবন্ধকতার সম্মুখিন হতে হয়। আমরা আশা করি মাস্টহেড পিআর এর সাথে আমাদের এই অংশীদারিত্ব আমাদের এই যাত্রায় বহু দূর এগিয়ে যেতে সহায়তা করবে। আমারা একত্রে মিলে আমদের এই লক্ষযাত্রার চূড়ান্তে পোঁছবার সর্বত্র চেষ্টা চালিয়ে যাবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*