Tuesday , 15 June 2021
আপডেট
Home » আপডেট নিউজ » স্যামসাং গ্র্যান্ড ইনভাইট ক্যাপেইন এর প্রথম মেগা গিফট মোটরসাইকেল হস্তান্তর
স্যামসাং গ্র্যান্ড ইনভাইট ক্যাপেইন এর প্রথম মেগা গিফট মোটরসাইকেল হস্তান্তর

স্যামসাং গ্র্যান্ড ইনভাইট ক্যাপেইন এর প্রথম মেগা গিফট মোটরসাইকেল হস্তান্তর

আজকের প্রভাত প্রতিবেদক : স্যামসাং এবারের ঈদুল ফিতর-এ নিয়ে এসেছে বছরের সবচেয়ে আকর্ষণীয় গ্র্যান্ড ইনভাইট ক্যাম্পেইন। যার মেগা গিফট হিসেবে রয়েছে স্টাইলিশ মোটরসাইকেল। শ্যামল কুমার দাশ এই মেগা গিফটের প্রথম ভাগ্যবান বিজয়ী, যিনি একটি গ্যালাক্সি জে ২ প্রাইম (২০১৮) স্মার্টফোন কিনে জিতে নিয়েছেন মোটরবাইকটি। আকর্ষণীয় এই মোটরবাইকটি গত রবিবার তাকে গ্র্যান্ড ইনভাইট ক্যাপেইন ২০১৮-এর মেগা গিফট হিসেবে হস্তান্ত করা হয়েছে।
শ্যামল কুমার দাশ তার অনুভুতি ব্যক্ত করার সময় বলেন, এটি আমার জীবনের প্রথম পুরস্কার। আমি কখনও ভাবিনি মাত্র ১১,৯৯০ টাকার জে ২ প্রাইম (২০১৮) ফোনটি কিনে আমি একটি মোটরসাইকেল জিতে নিব। আমি আমার আনন্দ ভাষায় প্রকাশ করতে পারব না। স্যামসাং আমার একটি স্বপ্ন পূরণ করেছে। ধন্যবাদ স্যামসাং।
পুরো রমজান মাস জুড়ে স্যামসাংয়ের জনপ্রিয় স্মার্টফোন কিনে ক্রেতারা পাবেন মেগা গিফট অফার। এছাড়াও থাকছে আকর্ষণীয় ইন্টারনেট বান্ডেল অফার, ক্যাশব্যাক, বাই ওয়ান উইন ওয়ান, এক্সচেঞ্জ অফারে এস ৯ প্লাস কেনার সুযোগ, পানিতে ভিজে নষ্ট হয়ে যাওয়া স্মার্টফোন ঠিক করার জন্য স্যামসাং সার্ভিস ক্যাম্পেইন, স্ক্রিন রিপ্লেসমেন্ট অফার এবং হ্রাসকৃত মূল্যে নির্দিষ্ট কিছু স্মার্টফোনসহ আরও অনেক কিছু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*