Monday , 14 June 2021
আপডেট
Home » আপডেট নিউজ » স্যামসাং এই ঈদে গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার নিয়ে শুরু করেছে ‘শপিং মুবারক’ ক্যাম্পেইন
স্যামসাং এই ঈদে গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার নিয়ে শুরু করেছে ‘শপিং মুবারক’ ক্যাম্পেইন

স্যামসাং এই ঈদে গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার নিয়ে শুরু করেছে ‘শপিং মুবারক’ ক্যাম্পেইন

আজকের প্রভাত প্রতিবেদক : স্যামসাং এই ঈদে গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার নিয়ে শুরু করেছে ‘শপিং মুবারক’ ক্যাম্পেইন। ক্যম্পাইনে থাকছে ক্যাশব্যাক, এক্সচেঞ্জ অফার, বাই ব্যাক, ডেইলি গিফট, বান্ডেল গিফট এবং মেগা গিফট হিসেবে একটি গাড়ি। পুরো রমজান মাস জুড়ে স্যামসাং অনুমোদিত সকল শোরুমে অফারটি পাওয়া যাবে।
ক্যাশব্যাক অফার : ক্যাশব্যাক অফারে গ্রাহকগণ স্যামসাংয়ের বিভিন্ন মডেলের টিভি ক্রয় করে পাবেন সর্বোচ্চ ৪৫ হাজার টাকা ক্যাশব্যাক। রেফ্রিজারেটর, এসি এবং ওয়াশিং মেশিন এর ক্ষেত্রে সর্বোচ্চ ৬ হাজার টাকা ক্যাশব্যাক। এছাড়াও মাইক্রোওয়েভ ওভেনের সঙ্গে থাকছে সর্বোচ্চ ৫০০ টাকা ক্যাশব্যাক।
এক্সচেঞ্জ ও বাইব্যাক অফার : এক্সচেঞ্জ অফারে গ্রাহকরা যেকোন মডেলের টিভি এক্সচেঞ্জ করে নতুন স্যামসাং টিভিতে পাবেন সর্বোচ্চ ৩৫ হাজার টাকা ক্যাশব্যাক। বাই ব্যাক অফারে, ক্যাম্পেইন চলাকালীন কেনা স্যামসাং টিভি ১২ মাস ব্যবহারের পর আপগ্রেড করতে চাইলে পাবেন ৭০% পর্যন্ত বাই ব্যাক। বাই ব্যাক দেয়া হবে ক্রয় রশিদে উল্লিখিত টাকার পরিমানের উপর।
উল্লেখ্য, ক্যাশব্যাক + এক্সচেঞ্জ অফার অথবা ক্যাশব্যাক + বাই ব্যাক অফার দুটির মধ্যে গ্রাহকরা যেকোনো একটি উপভোগ করতে পারবেন।
বান্ডেল গিফট : বান্ডেল গিফটের আওতায় নির্দিষ্ট মডেলের টিভির সঙ্গে হোম থিয়েটার অথবা সাউন্ডবার, নির্দিষ্ট মডেলের রেফ্রিজারেটরের সঙ্গে পাওয়া যাবে টিভি অথবা ১টি ওভেন ও ১টি ভ্যাকিউম ক্লিনার এবং যেকোনো মডেলের রেফ্রিজারেটরের সঙ্গে ১৫টি ফুড কন্টেইনার। এছাড়াও এসিতে থাকছে ২০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক এবং স্যামসাংয়ের প্রিমিয়াম ‘ফ্লেক্সওয়াশ’ ওয়াশিং মেশিনের সঙ্গে ১টি গ্যালাক্সি এ৭ ট্যাব এবং ১টি ভ্যাকিউম ক্লিনার।
ডেইলি গিফট : এখন যেকোনো রেফ্রিজারেটর কিনলেই একজন ভাগ্যবান গ্রাহক পাবেন ডেইলি গিফট। ডেইলি গিফট হিসেবে ওয়াশিং মেশিন, ভ্যাকিউম ক্লিনার ও মাইক্রোওয়েভ ওভেনের মধ্য থেকে যেকোন একটি উপহার হিসেবে দেয়া হবে।
মেগা গিফট : ক্যাম্পেইনের সবচেয়ে বড় আকর্ষণ মেগা গিফট হিসেবে আছে একটি নতুন গাড়ি। মেগা গিফটের বিজয়ী ক্যাম্পেইন শেষে, লটারির মাধ্যমে নির্ধারণ করা হবে।
এই প্রসঙ্গে স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, ঈদ-উল-ফিতর বাংলাদেশের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব। এই উৎসবকে আরো আনন্দময় করে তুলতে আমাদের গ্রাহকদের জন্য আমরা সারাদেশে আকর্ষণীয় অফার দেয়ার সিদ্ধান্ত নিয়েছি। ‘শপিং মুরারক’ ক্যাম্পেইন আমাদের গ্রাহকদের আনন্দের মাত্রা বহুগুনে বাড়িয়ে দিবে বলে আমি বিশ্বাস করি।
ডেইলি গিফট এবং মেগা গিফট পাবার জন্য গ্রাহকদের এসএমএস পাঠাতে হবে। ডেইলি গিফটের বিষয়ে এসএমএস-এর মাধ্যমে জানানো হবে এবং মেগা গিফট নির্ধারিত হবে লটারির মাধ্যমে। এসএমএস করার নিয়ম- EID<>প্রোডাক্ট কোড<>শপ কোড দিয়ে পাঠিয়ে দিন ৬৯৬৯ নম্বরে।
আকর্ষণীয় অফারটি ১৬ মে থেকে ১৬ জুন পর্যন্ত স্যামসাং অনুমোদিত সকল শোরুমে পাওয়া যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*