Monday , 14 June 2021
আপডেট
Home » জাতীয় » রোহিঙ্গাদের সম্পর্কে অভিজ্ঞতা সাংবাদিকদের শোনাবেন প্রিয়াঙ্কা
রোহিঙ্গাদের সম্পর্কে অভিজ্ঞতা সাংবাদিকদের শোনাবেন প্রিয়াঙ্কা

রোহিঙ্গাদের সম্পর্কে অভিজ্ঞতা সাংবাদিকদের শোনাবেন প্রিয়াঙ্কা

নিজস্ব প্রতিবেদক: জাতিসংঘের শিশু তহবিলের (ইউনিসেফ) শুভেচ্ছা দূত বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ইউনিসেফ বাংলাদেশের আমন্ত্রণে কক্সবাজারে অবস্থানরত রোহিঙ্গাদের দেখতে বাংলাদেশে এসেছেন তিনি।
চারদিনের এই সফরে এরই মধ্যে কক্সবাজারের বিভিন্ন ক্যাম্প ঘুরে রোহিঙ্গাদের দেখেছেন তিনি। দেখেছেন অস্থায়ী ঠিকানায় মানুষদের জীবন-যাপন। সেই অভিজ্ঞতা শেয়ার করবেন তিনি গণমাধ্যমের সঙ্গে। এ উপলক্ষে আগামীকাল বৃহস্পতিবার রাজধানীর খিলক্ষেতে অবস্থিত লা মেরিডিয়ান হোটেলে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। সেখানে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ের পাশাপাশি ইফতারে অংশ নেবেন তিনি।
এ তথ্য জানিয়েছেন ইউনিসেফ বাংলাদেশের কমিউনিকেশন কর্মকর্তা ইফতেখার আহমেদ চৌধুরী। তিনি বলেন, কক্সবাজারে রোহিঙ্গাদের বিভিন্ন অস্থায়ী আশ্রয়শিবিরে গিয়েছেন প্রিয়াঙ্কা। সেখানে তিনি বিশেষ করে নারী ও শিশুদের সঙ্গে কথা বলেন। নানা অভিজ্ঞতা শেয়ার করেন। প্রিয়াঙ্কার সেই অভিজ্ঞতা জানাতেই আগামীকাল সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। পাশাপাশি রোহিঙ্গাদের বিষয়ে বিশ্ববাসীর করণীয় সম্পর্কেও তিনি আলোকপাত করবেন।
গেল সোমবার ঢাকায় আসেন প্রিয়াঙ্কা। সেদিনই কক্সবাজার যান তিনি। কর্মসূচি শেষ করে আগামীকাল কক্সবাজার থেকে ঢাকায় আসবেন। এরপর সংবাদ সম্মেলন শেষে আগামীকালই মুম্বাই ফিরে যাবেন হলিউড মাতানো বলিউডের এই অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*