Monday , 14 June 2021
আপডেট
Home » আপডেট নিউজ » প্রিয়শপ ডটকমে অনলাইন ঈদ শপিং ফেস্টিভাল
প্রিয়শপ ডটকমে অনলাইন ঈদ শপিং ফেস্টিভাল

প্রিয়শপ ডটকমে অনলাইন ঈদ শপিং ফেস্টিভাল

আজকের প্রভাত প্রতিবেদক : প্রিয়শপ ডটকমে ঈদ-উল-ফিতর উপলক্ষে চাঁদ রাত পর্যন্ত চলবে অনলাইন ঈদ শপিং ফেস্টিভাল।
ফেস্টিভালে রয়েছে ডিসকাউন্ট মূল্যে ছেলেদের জন্য বাহারি কাজ করা পাঞ্জাবি, জিন্স ও গ্যাবার্ডিন প্যান্ট, শাড়ি, ইন্ডিয়ান স্টিচ-আনস্টিচ থ্রি-পিস, দেশি ডিজাইনার থ্রি-পিস, জর্জেট সালোয়ার কামিজ, গহনা, পারফিউম, টি-শার্ট, ঘড়ি, স্টাইলিশ সানগ্লাস, জুয়েলারি, ছেলে-মেয়েদের সব ধরনের কসমেটিকস, ঘর সাজানোর সামগ্রী, রান্নাঘরের সামগ্রী, ইলেক্ট্রনিক্স গ্যাজেট। এছাড়াও রয়েছে বিশ্বকাপের জার্সি, টিভি এবং বিভিন্ন ব্র্যান্ডের মোবাইল ফোনে আকর্ষণীয় ছাড়! প্রিয়শপ ডটকমে মিলছে আইফোন, শাওমি, নোকিয়া, অপ্পো, এলজি ম্যাক্সিমাসসহ সকল স্মার্ট ও ফিচার ফোন।
প্রিয়শপ ডটকমে চলছে বিকাশ পেমেন্টে ২০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক, ভিসা ও মাস্টার কার্ড পেমেন্টে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। প্রিয়শপ ডটকমে রয়েছে ক্রেডিট কার্ডের মাধ্যমে কিস্তির (EMI) সুবিধা। ৫০০০ টাকার শপিং করে মাসিক কিস্তিতে মূল্য পরিশোধের সুবিধা।
প্রিয়শপ ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা আশিকুল আলম খান জানান, ঈদের আনন্দকে আরো বাড়িয়ে তুলতে আমরা দ্রুত কোয়ালিটি পণ্য ডেলিভারির ব্যবস্থা করছি। এছাড়া চলছে বিভিন্ন পণ্যে সর্বোচ্চ ৭০% পর্যন্ত ডিসকাউন্ট।
দেশে-বিদেশের যেকোন প্রান্ত হতে প্রিয়শপ ডটকমে অর্ডার করা যাবে। ক্রেতার সুবিধার্থে অনলাইনে, অ্যাপসে, ফোনে কিংবা ফেসবুকে অর্ডার নেয়া হচ্ছে। বিকাশ, ডেবিট কিংবা ক্রেডিট ভিসা-মাস্টার কার্ড, পেপাল কিংবা নগদে মূল্য পরিশোধের সুবিধা।
এছাড়া থাকছে ডেলিভারির সময় পণ্য সচক্ষে দেখে পছন্দ না হলে পরিবর্তন বা ফিরিয়ে দেয়ার সুযোগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*