Monday , 14 June 2021
আপডেট
Home » আপডেট নিউজ » বাফুফের লটারির এই উন্মুক্ত ড্র অনুষ্ঠিত
বাফুফের লটারির এই উন্মুক্ত ড্র অনুষ্ঠিত

বাফুফের লটারির এই উন্মুক্ত ড্র অনুষ্ঠিত

ক্রীড়া প্রতিবেদক : রাজধানীর মতিঝিলস্থ বাফুফে ভবনে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) লটারির ড্র অনুষ্ঠিত হয়েছে। এতে প্রথম পুরস্কার বিজয়ীর কুপন নম্বর ঙ-০৪০৬৩৯৩।
মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় বাফুফে লটারির এই উন্মুক্ত ড্র অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি।
বাফুফে সূত্রমতে, লটারিতে মোট ৫০ লাখ টাকার ১ হাজার ১৬৫টি পুরস্কার রয়েছে। প্রথম পুরস্কার বিজয়ী ঢাকায় একটি ফ্ল্যাট বাড়ি অথবা ৩০ লাখ টাকা পাবেন।
সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ সময় বলেন, আমি সংস্কৃতি এবং ক্রীড়াঙ্গন নিয়ে আগেও ছিলাম এখনো আছি। এখানে এসে আমার মনে হচ্ছে, সেই হারানো দিনেই যেন ফিরে এসেছি। বঙ্গবন্ধু গোল্ডকাপের ফাইনালে বাংলাদেশ ও মালয়েশিয়ার খেলা দেখে আমার মনে পড়ছিলো ১৯৮৬ সালের বিশ্বকাপ ফুটবলের ফাইনালের কথা। সেবার আর্জেন্টিনা ২-০ গোলে এগিয়ে ছিল। পরে জার্মানী ২-২ গোলে খেলায় সমতা আনেন। তবে এগিয়ে থাকা আর্জেন্টিনাই শেষ ১০ মিনিটের মধ্যে গোল করে বিশ্বকাপ জিতেছিলো।
উপমন্ত্রী আরিফ খান জয় বলেন, একনেকের বৈঠকে কয়েকটি ফুটবল স্টেডিয়াম নির্মানের সিদ্ধান্ত হয়েছে। এছাড়া আগামীতে ৪৯০টি উপজেলার প্রত্যেকটিতে একটি করে মিনি স্টেডিয়াম নির্মাণ করা হবে।
লটারিতে ৫০ লাখ টিকিটের মধ্যে ৩৫ লাখ ৪১ হাজার ৪৬টি কুপন বিক্রি হয়েছে।
লটারির ড্র এর ফরাফল হলো :
প্রথম পুরস্কার একটি: ৩০ লাখ টাকা অথবা একটি ফ্ল্যাট। লটারি নম্বর ঙ- ০৪০৬৩৯৩।
দ্বিতীয় পুরস্কার একটি: ৫ লাখ টাকা, লটারি নম্বর খ- ০৪৪৫৭০১।
তৃতীয় পুরস্কার একটি: ১লাখ ৬০ হাজার টাকা, লটারি নম্বর চ-০২৬২৬৭৫।
চতুর্থ পুরস্কার ছয়টি: প্রতিটি ১০ হাজার টাকা, লটারি নম্বর জ-০৫৫২২৯১, ঞ- ০২৩০৪১৬, চ- ০২৬৪০৪৯, ছ- ০২১৫৪২৩, ঘ- ০২১৩০৩৭, ছ- ০২১০৪৯৭।
পঞ্চম পুরস্কার ছয়টি: প্রতিটি ৫ হাজার টাকা, লটারি নম্বর ঘ- ০২৫৭৮০৯, ছ- ০২৯০৬৪৪, ছ- ০৪৯৪৬০৯, গ- ০১২৫১১৩, জ- ০২৮১২৮৩, ঙ- ০৪৩১৬৬০।
এছাড়া ষষ্ঠ পুরস্কার ৫০টি প্রতিটি ২হাজার টাকা, সপ্তম পুরস্কার ১০০টি প্রতিটি দেড় হাজার টাকা এবং অবশিষ্ট পুরস্কারের প্রতিটি ১ হাজার টাকা।
এছাড়া ড্র অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ঢাকা বিভাগের অতিরিক্ত কমিশনার ও ড্র কমিটির আহবায়ক আনিসুর রহমান, বাফুফের সিনিয়র সহ-সভাপতি আবদুস সালাম মুর্শেদী, সহ-সভাপতি বাদল রায় এবং সদস্য হারুনুর রশিদ, শেখ মো. মারুফ হাসান, সামসুল হক চৌধুরী, ইলিয়াস আলী, সত্যজিৎ দাস রুপু, আমিরুল ইসলাম বাবু ও বাফুফের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*